প্রাক্তন বিগ বস প্রতিযোগী হিমাংশী করোনা পজিটিভ

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

প্রাক্তন বিগ বস প্রতিযোগী হিমাংশী করোনা পজিটিভ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৫ ২৭ সেপ্টেম্বর ২০২০  

হিমাংশী খুরানা

হিমাংশী খুরানা

পাঞ্জাবি অভিনেত্রী-মডেল হিমাংশী খুরানা। যিনি ছিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগীও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি করোনা পজিটিভ হওয়ার খবরটি জানান।

সম্প্রতি কেন্দ্রের কৃষি বিলের বিরোধিতায় আয়োজিত প্রতিবাদ মিছিলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। তবে কাজে যোগ দেয়ার আগে করোনা প্রোটোকোল মেনে নিজের করোনা পরীক্ষা করান তিনি। সেখানেই তার রিপোর্ট পজিটিভ এসেছে।  

ইনস্টাগ্রাম পোস্টে হিমাংশী লেখেন- ‘আমি আপনাদের সবাইকে জানাতে চাই যে আমি কোভিড-১৯ পজিটিভ। সব রকম সুরক্ষা মেনে চলার পরেও আমি করোনা আক্রান্ত হলাম। আপনারা জানেন গত পরশু দিন আমি প্রতিবাদের অংশ হয়েছিলাম। ওই এলাকাটা জনবহুল ছিলো, তাই ভাবলাম আজ সন্ধ্যায় শ্যুটিং শুরুর আগে করোনা পরীক্ষা করিয়ে ফেলি।’

তার সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছেন তিনি। সঙ্গে প্রতিবাদ মিছিলে যোগ দেয়ার সময়েও সুরক্ষাবিধি মেনে চলার আবেদন জানান হিমাংশী। তিনি লেখেন- ‘আমাদের প্রতিবাদে যোগ দেয়ার সময় সবার মনে রাখা উচিত যে আমরা মহামারির সঙ্গেও লড়াই করছি’।

হিমাংশীর করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে চিন্তিত অনুরাগীরা। তবে তার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেছেন নায়িকার অগণিত ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এএ