ড্রাগ চ্যাটে মেয়ের নাম, অন্যদিকে ‘এনসিবি অফিসার’ বাবা শক্তি কাপুর

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ড্রাগ চ্যাটে মেয়ের নাম, অন্যদিকে ‘এনসিবি অফিসার’ বাবা শক্তি কাপুর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৫ ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১৩ ২৭ সেপ্টেম্বর ২০২০

শ্রদ্ধা কাপুর ও শক্তি কাপুর

শ্রদ্ধা কাপুর ও শক্তি কাপুর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের পুরো সিনেমা পাড়াকে থমকে দিয়েছে। এখন পর্যন্ত সুশান্তের মৃত্যুর রহস্য উন্মোচন হয়নি। তবে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলেই দাবি জানান অনেকেই।

সুশান্তের পুরো ঘটনাটি নিয়ে তৈরি হচ্ছে একটি সিনেমা। 'ন্যায়: দ্য জাস্টিস' এই ছবিটির পরিচালনায় আছেন দিলীপ গুলাটি।  

অপর দিকে, সুশান্ত সিং রাজপুত মৃত্যুর সঙ্গে মাদক কাণ্ড জড়িত থাকা সন্দেহে বলিউডের অনেক স্বনামধন্য অভিনেত্রীদের নাম জড়িয়েছে। সেই তালিকায় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নামও উঠে আসে।

এদিকে ড্রাগ চ্যাটে মেয়ে শ্রদ্ধা কাপুরের নাম থাকলেও, বাবা প্রবীণ অভিনেতা শক্তি কাপুর 'ন্যায়: দ্য জাস্টিস' এর এনসিবি-র অফিসার চরিত্রে অভিনয় করছেন। সুশান্ত সিং রাজপুতের চরিত্রে অর্থাৎ চলচ্চিত্রের প্রধান চরিত্রে থাকছেন অভিনেতা জুবের কে এবং সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ভুমিকায় থাকছেন অভিনেত্রী শ্রেয়া শুক্লা।

জুবের কে আইএনএসকে জানান, " আমান ভার্মা একজন ইডি অফিসার, শক্তি কাপুর স্যার মাদকদ্রব্য অফিসার এবং সুধা চন্দ্রন ছবিতে সিবিআই অফিসার চরিত্রে অভিনয় করছেন।"

তিনি আরো জানান, ছবিটিতে সুশান্তের পুরো জিবনী তুলে ধরা হয়েছে। এতে সুশান্ত ও রিয়ার সম্পর্কের বিষয়টিও উল্লেখ থাকছে। এছাড়া বর্তমানে তার মৃত্যুর সঙ্গে যে ড্রাগ কাণ্ড জড়িয়েছে তারও কিছু অংশ ছবিতে তুলে ধরা হয়েছে। এছাড়া সুশান্ত খুব ভালো নাচ করতেন। এই বিষয়টি মাথায় রেখে ছবিতে চারটি গান রাখা হয়েছে।

দিলীপ গুলাটি পরিচালিত 'ন্যায়: দ্য জাস্টিস' ছবির শ্যুটিংটি অক্টোবরের মাঝামাঝি সময়ে শেষ করে ডিসেম্বরে রিলিজ হবে বলে আসা করা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস