দীপিকার পর দিয়া মির্জাকে সমন পাঠাবে এনসিবি, মুখ খুললেন অভিনেত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

দীপিকার পর দিয়া মির্জাকে সমন পাঠাবে এনসিবি, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৫ ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৩৭ ২৪ সেপ্টেম্বর ২০২০

দিয়া মির্জা

দিয়া মির্জা

বলিউড তারকাদের সঙ্গে মাদক যোগ নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে ভারত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে তদন্ত শুরু করে, তারপর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পর থেকেই একের পর এক বলিউড তারকাদের নাম উঠে আসছে। যার নবতম সংযোজন দীপিকা পাড়ুকোন। 

দীপিকার পর মাদক যোগে এনসিবি সমন পাঠাতে পারে দিয়া মর্জাকে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ওই খবর প্রকাশ করার পরই মুখ খুললেন দিয়া মির্জা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিয়া স্পষ্ট জানিয়ে দেন, মাদকের সঙ্গে কোনোকালেই তার যোগ ছিল না, এখনো নেই। জীবনে কখনো তিনি মাদক সেবন করেননি একবারের জন্যও। তার ক্রারিয়ার ধ্বংস করে দেয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের ক্যারিয়ার তৈরি করেছেন। মাদক যোগে তার নাম রয়েছে, এসব খবর ছড়িয়ে তার পরিশ্রমকে মাটিয়ে মিশিয়ে দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন দিয়া। 

দেশের একজন নিয়ম মেনে চলা নাগরিক তিনি। তাই তার সম্পর্কে এই ধরনের ভুল খবর ছড়ানো বন্ধ করা হোক বলে দাবি করেন দিয়া। পাশাপাশি এই সময়ে তার শুভানুধ্যায়ীরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন, তাকে সমর্থন করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান দিয়া মির্জা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস