শাড়ীতে মোহনীয় মিথিলা

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

শাড়ীতে মোহনীয় মিথিলা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০১ ২৪ সেপ্টেম্বর ২০২০  

মিথিলা

মিথিলা

ফের সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠলেন রফিয়াত রাশিদ মিথিলা। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফটোশুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির মিথিলা। 

যত দিন যাচ্ছে ততই ইন্টারনেটের ক্রাসের তকমা পাচ্ছেন তিনি। এবারেও তার রূপে মুগ্ধ হল সাইবারবাসী। সাদা কালো রঙে ভেসেছে বাংলাদেশি সুন্দরীর মন। শাড়িতে ছবি পোস্ট করেন মিথিলা। আর তাতেই চোখ কপালে উঠল নেটবাসীর। 

দিন কতক আগেও শাড়ি পরা ছবিতে ভাইরাল হয়েছিলেন তিনি। মিথিলার সেই ছবিতে অদ্ভুত এক শিথিলতা খুঁজে পেয়েছিল ভক্তরা। সেই একই শাড়িতে ভিন্ন পোজেও দেখা গিয়েছে মিথিলাকে। তার একাধিক পোস্টের সঙ্গে জড়িয়ে জীবনানন্দ দাশের কবিতা। 

এর আগের ছবিটির ক্যাপশন দিয়েছিলেন, একটা ধবল চিতল-হরিণীর ছায়া আতার ধূসর ক্ষীরে-গড়া মূর্তির মতো নদীর জলে সমস্ত বিকেলবেলা ধ’রে স্থির। জীবনানন্দ দাশ। জীবনান্দ দাশের এই কবিতার পংখতির মতই ধীর, স্থির এবং শিথিল লাগছে বাংলাদেশি সুন্দরীকে। 

তিনি কেবল ছবি পোস্টই করেন তাই নয় সাহিত্যের প্রতি অভিনেত্রীর টান ঠিক কতটা তাও ব্যাখা করে তার এই প্রতিটি পোস্ট। প্লাস্টিক বিউটি কিংবা অত্যন্ত চড়া মেকআপ নিজেকে সাজিয়ে তোলার অভিনেত্রী নন মিথিলা। যার কারণে তার ভক্তমহলও খানিক ভিন্ন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস