কপাল ভর্তি সিঁদুর, সাদা নরম বিছানায় আদরে মত্ত লাস্যময়ী শুভশ্রী 

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

কপাল ভর্তি সিঁদুর, সাদা নরম বিছানায় আদরে মত্ত লাস্যময়ী শুভশ্রী 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২১ ২৪ সেপ্টেম্বর ২০২০  

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া

বর্তমানে নেট দুনিয়া কাঁপাচ্ছে বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছোট্ট ইউভান। সদ্যই হাসপাতাল থেকে ইউভানকে নিয়ে বাড়ি ফিরেছেন শুভশ্রী। বাড়ি ফিরতেই ছোট্ট ইউভান-কে গিয়ে খুনসুটিতে মত্ত পরিবারের সবাই।  

এরই মধ্যে ছোট্ট সিম্বা-কে নিয়ে একের পর এক ভিডিও পোস্ট করছেন হবু বাবা রাজ। কখনো রবিবারের সকাল দেখাচ্ছেন আবার কখনো সবাইকে গুড মর্নিং উইশ করছে ছোট্ট ইউভান। ইউভানকে নিয়ে মেতেছে গোটা টলিপাড়া। এই আনন্দের মধ্যেই অনেকদিন পর ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন হবু মা শুভশ্রী। কপালে মাখা সিঁদুর, লাল-সাদা শাড়ি, সাদা নরম বিছানায় আদরে-খুনসুঁটিতে মত্ত অভিনেত্রী শুভশ্রী। একঝলকে দেখে নেয়া যাক সেই ছবিগুলো।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া সদ্যই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাড়ি ফিরেই নিয়মিত ছোট্ট ইউভানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করছেন বাবা রাজ চক্রবর্তী।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া সম্প্রতি দীর্ঘদিন বাদে খুশির মেজাজে দেখা গেল শুভশ্রীকে। নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন সেক্সি মাম্মা।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া লাল পেড়ে সাদা শাড়ি, কপালে ঘেটে রয়েছে সিঁদুর, সাদা বিছানায় বসেই ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া দীর্ঘদিন বাদে পুরোনো নস্ট্যালজিয়ায় ফিরেছেন শুভশ্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন শুভশ্রী।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া আসলে ছবিটি শুভশ্রীর বিয়ের পরের দিন সকাল বেলার। আদরের পোষ্যকে নিয়ে আদরে মত্ত হয়েছেন রাজ ঘরণী।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া হাত ভর্তি মেহেন্দি, শাখা-পলা-সিঁদুর লাস্যময়ীকে দেখে চোখ ফোরানোই দায়। পুরোনো ছবিতে পোস্ট করেই ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া ইউভান-কে নিয়ে সময় কাটছে রাজ-শুভ। মাত্র কয়েকদিনের ইউভানই যেন টলিপাড়ার খুদে সেলিব্রিটি।

ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া সমস্ত ঝড় পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী। তবে বাবার মৃত্যুর কিছুদিনের মাথায় তাদের পরিবারে আলো করে এল সদ্যোজাত পুত্র সন্তান। রাজের বাবার ফাকা জায়গাই যেন পূরণ করতে হাজির হয়েছে ছোট্ট খুদে।

ডেইলি বাংলাদেশ/এএ