অভিনেত্রীর গায়ে হাত তোলার চেষ্টা, গ্রেফতার হয়েছিলো প্রেমিক

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

অভিনেত্রীর গায়ে হাত তোলার চেষ্টা, গ্রেফতার হয়েছিলো প্রেমিক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৩ ২৩ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে নাম রয়েছে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। একটি নাচের রিয়্যালিটি শো থেকে লাইট ক্যামেরা অ্যাকশনের পৃথিবীতে প্রবেশ তার। খুব কম সময়ের মধ্যেই জিৎ, দেব, অঙ্কুশের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি।

অভিনেত্রী আপাতত কোভিড পরিস্থিতির জন্য ব্রেক নিয়েছেন কাজ থেকে। বাড়িতে নিয়মিত শরীরচর্চা, বক্সিং, নাচেই মজেছে তার মন। তার ভক্তদের কাছে সবচেয়ে প্রিয় বিষয় হলো, সায়ন্তিকা কখনই নিজের ব্যবহারে কোনো নেতিবাচক দিক তুলে ধরেন না।

সায়ন্তিকা চিরকালই চুপচাপ, নম্র স্বভাবের। এ নম্র স্বভাব ভক্তদের বেশ পছন্দ, তবে এই ব্যবহারেরই কি সুযোগ নিয়েছিলেন অভিনেতা জয় মুখোপাধ্যায়। অভিনেত্রীর সাবেক প্রেমিক হলেন জয় মুখোপাধ্যায়। যার বিষয় হয়তো কথা বলতেও স্বাচ্ছন্দবোধ করেন না সায়ন্তিকা।

বছর দুয়েক আগে জুলাই মাসে সাংঘাতিক হেনস্তা হতে হয়েছিল এ জয়ের হাতে। সায়ন্তিকার গায়ে হাত তোলারও চেষ্টা করেছিলেন তিনি। জয়ের রাগের ইস্যুর বিষয়ে এখনো নানা খবর ভেসে আসে। এই বছরের শুরু দিকে শোনা যায় তিনি নিজের সহ-অভিনেত্রীর গায়ে হাত তুলেছিলেন।

জিয়ন কাঠি ধারাবাহিকে ঐন্দ্রিলা শর্মা ছিলেন তার সহ-অভিনেত্রী। ঐন্দ্রিলার গায়ে হাত দিতেই তিনি জয়ের বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেন।

এমনই ঘটনা ঘটেছিল সায়ন্তিকার সঙ্গে। ভর দুপুরবেলা কলকাতার রাস্তায় হেনস্তা করেন সায়ন্তিকাকে। তার গাড়িও ভাঙচুর করেন জয়। জানা যায়, সায়ন্তিকা তার সঙ্গে সমস্ত সম্পর্কে ভেঙে দিয়েছিলেন বলেই এমন পদক্ষেপ নিয়েছিলেন জয়। সায়ন্তিকার গাড়ি ধাওয়া করেন জয়।

যার পরই সিগনাল গাড়ি দাঁড়াতেই নিজের গাড়ি থেকে জয় নেমে অভিনেত্রীর গাড়ির দরজা খোলার চেষ্টা করেন। গাড়ি লক থাকার দরুণ গাড়ি ভাঙচুর করেন। সায়ন্তিকা এ ঘটনার জেরে টালিগঞ্জ থানবায় অভিযোগ দায়ের করতেই জয়কে গ্রেপ্তার করা হয়। তবে এটি প্রথমবার ছিলো না। এর আগেও একাধিকবার সায়ন্তিকা এবং তার মাকেও হেনস্তা করেছিলেন জয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস