বিয়ের পর প্রথম পূজা! মিথিলার জন্য কী উপহার অপেক্ষায়?

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭,   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বিয়ের পর প্রথম পূজা! মিথিলার জন্য কী উপহার অপেক্ষায়?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ২৩ সেপ্টেম্বর ২০২০  

রাফিয়াত রশিদ মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা

কলকাতার পরিচালত সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রেমের ব্যাপারটি অত খোলসা করে কেউ জানতেন না। এরপর গত বছর ডিসেম্বরে চুপিসাড়ে রেজিস্ট্রি বিয়ে সেরে সবাইকে চমকে দিয়েছেন সৃজিত মুখার্জি এবং মিথিলা। তার আগে তাদের প্রেমের ব্যাপারে আঁচ পাওয়া গেলেও বিয়ে কবে করছেন এ বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি। ডিসেম্বরের বিয়ের পর ফেব্রুয়ারিতে গ্র্যান্ড রিসেপশন।

এরপর লকডাউন আর করোনার জেরে একে অপরের থেকে দূরে ছিলেন প্রায় পাঁচ মাস। ১৫ অগস্ট স্থলপথে বাংলাদেশ থেকে কলকাতায় এসেছেন মিথিলা। আপাতত কলকাতার বাসিন্দা তিনি। আর বিয়ের পর এটাই তার প্রথম পূজা। এর আগে অবশ্য জামাইষষ্ঠী থেকে ঈদ পালন করতে পারেননি। বাদ পড়েছে তার ও আইরার জন্মদিনও। 

কিন্তু বরের জন্মদিনে একসঙ্গেই থাকছেন তারা। তবে এখন মিথিলা ঘোরতর সংসারী। পূজায় বরের থেকে স্পেশ্যাল উপহার তো চাই চাই। তা কি দিচ্ছেন সৃজিত? মিথিলা জানালেন, পূজার উপহার আসবে বাংলাদেশ থেকেই। মিথিলার পছন্দের এক ডিজাইনার তার জন্য বানাচ্ছেন জামদানি।

সেটাই তাকে উপহার দিচ্ছেন সৃজিত। সৃজিতের জন্য পূজার উপহার হিসেবে বাংলাদেশ থেকে পাঞ্জাবির কাপড় এনেছেন। তাদের দু’জনেরই সুকুমার রায় খুব পছন্দের। সুকুমার রায়ের কবিতা লেখা একটা শাড়ি আছে তার। সেই শাড়ির সঙ্গে ম্যাচ করেই সৃজিতের জন্য পাঞ্জাবি বানাচ্ছেন। 

মিথিলার শাশুড়ি তাকে উপহার দিয়েছেন সালোয়ার কামিজ। আর শাশুড়ি গান শুনতে ভালোবাসেন বলে মিথিলা উপহার হিসেবে দিয়েছেন অ্যালেক্সা। পূজার বিশেষ জামা আছে আইরার জন্যেও। এছাড়াও পূজার আগে শান্তিনিকেতনে ঘুরতে যাবে মুখার্জি পরিবার। সেখান থেকেও কেনাকাটা হবে। শান্তিনিকেতনের শাড়ি মিথিলার বিশেষ পছন্দের।

ডেইলি বাংলাদেশ/টিএএস