অভিনেত্রীর লাশ পড়ে আছে মর্গে, খোঁজ নিচ্ছেন না সন্তানরা

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

অভিনেত্রীর লাশ পড়ে আছে মর্গে, খোঁজ নিচ্ছেন না সন্তানরা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪২ ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০২:৪৩ ২৩ সেপ্টেম্বর ২০২০

মিনু মমতাজ। ফাইল ছবি

মিনু মমতাজ। ফাইল ছবি

বর্ষীয়ান অভিনেত্রী জয়নব হাবিব ওরফে মিনু মমতাজ করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তবে অভিনেত্রীর সন্তানদের কেউই হাসপাতালে তার খোঁজ নিচ্ছেন না।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মিনু মমতাজ করোনায় আক্রান্ত ছিলেন। তিনি দুপুরে মারা গেলেও তার মরদেহ গ্রীন লাইফ হাসপাতালের মর্গে পড়ে আছে। হাসপাতালের প্রায় ৩ লাখ টাকা বিল বাকি আছে। আর এই বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ আসছেন না।

হাসপাতালটির কাস্টমার কেয়ার সূত্রে জানা যায়, করোনা সন্দেহে গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসা বাবদ মোটা অংকের বিল বাকি। সেটা পরিশোধ করা নিয়ে ঝামেলা হচ্ছে।

জানা গেছে, সন্তানদের কেউ আমাদের সঙ্গে যোগাযোগ না করলেও মিনু মমতাজের আত্মীয়স্বজনরা এরইমধ্যে যোগাযোগ করেছেন। আমরাও বিল কাটছাঁট করে মরদেহ হস্তান্তরের ব্যবস্থা করছি।

এদিকে এই অভিনেত্রীর মৃত্যুতে এখন পর্যন্ত শোবিজ অঙ্গনের কেউই হাসপাতালে যোগাযোগ করেননি। গত বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার জন্য মিনু মমতাজকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছিলেন।

প্রসঙ্গত, কয়েক দশক ধরে টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন মিনু মমতাজ। অনেক সিনেমায়ও কাজ করেছেন তিনি। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআর