ছয় মাস পর আবারো একসঙ্গে তাহসান-মিম

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ছয় মাস পর আবারো একসঙ্গে তাহসান-মিম

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০০ ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:০১ ২২ সেপ্টেম্বর ২০২০

তাহসান ও মিম

তাহসান ও মিম

চলতি মহামারির কারণে বাকি সবার মতো ঘরবন্দি হয়েছিলেন তারকারাও। কারণ আতঙ্ক ছিলো তাদের মাঝেও। তাইতো দীর্ঘ ছয় মাস কাটিয়েছেন ঘরবন্দি জীবন। ধীরে ধীরে সবার মধ্য থেকে ভয় আর শংকা কাটছে। অবশেষে সবকিছু স্বাভাবিক হচ্ছে।

এই সংবাদ পেয়ে প্রাণ ফিরে আসছে শোবিজেও। এখন স্বাস্থ্যবিধি মেনে পুরোদমেই চলছে নাটক-সিনেমার শুটিং। গতকাল ২১ সেপ্টেম্বর ঘোষণা এসেছে, সবকিছু অনুকূলে থাকলে ১৬ অক্টোবর থেকে খুলবে সিনেমা হল।

এমন সুখবরের মুখেই শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি গণমাধ্যমকে বলেন, ‘প্রায় ছয় মাস পর শুটিং করছি। অভিজ্ঞতাটা একেবারেই অন্যরকম। ভয় কাজ করছে আবার ভালোও লাগছে সেই পুরনো দিনগুলোতে ফিরতে পেরে। এতদিন বাসায় থেকে থেকে সবকিছুতেই একটা আলস্য চলে এসছিলো।’

তিনি জানিয়েছেন, ২১ সেপ্টেম্বর থেকে ‘হ্যালো বেবী’ শিরোনামের একটি নাটকের শুটিং শুরু করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের জন্য। পরিচালক কাজল আরেফিন অমি। এখানে মিমের নায়ক হিসেবে দেখা যাবে তাহসান খানকে।

পাশাপাশি মিম খবর দিলেন শিগগিরই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি। একটি ওয়েব ফিল্মেও কাজের কথা হচ্ছে। ব্যাটেবলে মিললে চলতি বছরেই এগুলোর কাজ শুরু করবেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএ