উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়া হলো না আকবরের

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়া হলো না আকবরের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৮ ২১ সেপ্টেম্বর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চিকিৎসার জন্য ২১ সেপ্টেম্বর ভারতের অ্যাপোলো হাসপাতালে অ্যাপয়েন্টমেন্ট নেয়া ছিলো গায়ক আকবরের। যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন তিনি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ভিসা পাননি। আর এ কারণে উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়া হলো না আকবরের। 

নতুন করে ১ অক্টোবর একই হাসপাতালে অ্যাপয়েন্টমেন্ট নিয়েছেন তিনি। এদিকে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানান এই গায়ক।

ভারতে যাওয়ার ব্যাপারে আকবর গণমাধ্যমকে জানান, করোনার কারণে ভিসা বন্ধ। শেষ মুহূর্তে আমাদের যাওয়াটা বন্ধ হয়ে গেল। আবারো ভিসার জন্য আবেদন করেছি। শুনেছি এই সপ্তাহে বিমান চলাচল শুরু হবে। তারপর আমরা যেতে পারব। হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে। নতুন করে আগামী মাসের ১ তারিখে অ্যাপয়েন্টমেন্ট নেয়া হয়েছে।

বর্তমানে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন আকবর। তার বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, অবস্থা অপরিবর্তনীয়। তবে নতুন করে কিছু সমস্যা দেখা দিয়েছে। আকবর বলেন, ‘আমরা হার্টের কিছু সমস্যা দেখা দিয়েছে। কিডনির সমস্যা আগের চেয়ে বেড়ে গিয়েছে। ডায়াবেটিসের সমস্যাও বেড়েছে।’

বৃহস্পতিবার এই গায়ক প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসার জন্য আরও দুই লাখ টাকা অনুদান পেয়েছেন। সেই টাকার চেকটি আজ ইস্যু হয়েছে। আগামীকাল তিনি টাকা ওঠাতে পরবেন বলে জানান আকবর।

ডেইলি বাংলাদেশ/টিএএস