দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৭ ২০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৫৬ ২১ সেপ্টেম্বর ২০২০

বিদ্যা বালান

বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। চিত্রনাট্যের প্রয়োজনে নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে নায়িকা সাহসী চরিত্রের জন্য ব্যাপক আলোচিত। বরাবরের মতো এবারো ভক্তদের চমক দিতে সিনেপর্দায় ভিন্ন চরিত্রে হাজির হবেন এই চিত্রতারকা।

শোনা যাচ্ছে, তেলেগু নির্মাতা পরশুরাম তার আগামী সিনেমা ‘সরকারু ভারু পাতা’র ঘোষণা দিয়েছেন। এতে জুটি বেঁধেছেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। আর সিনেমায় মহেশের বোনের চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে। যদিও নির্মাতার তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

বিষয়টি সম্পর্কে নির্মাতার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, পরশুরামের পরিচালনায় অভিনয় করবেন বিদ্যা বালান। এরই মধ্যে অভিনেত্রীর সঙ্গে নির্মাতার প্রাথমিক পর্যায়ের আলোচনা সম্পন্ন হয়েছে। তিনি এই প্রজেক্টে কাজ করতে রাজিও হয়েছেন। সিনেমায় তার চরিত্রটি প্রধান না হলেও বেশ গুরুত্বপূর্ণ।

ওই সূত্রটি আরো জানায়, ‘সরকারু ভারু পাতা’তে অভিনয়ের জন্য অনিল কাপুরকেও প্রস্তাব দেয়া হয়েছে। তাকে এই সিনেমার প্রধান খল চরিত্রে দেখা যেতে পারে। আর সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরেই সিনেমার শুটিং শুরু হবে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন বিদ্যা বালান। রামা রাওয়ের বায়োপিকে বালাকৃষ্ণার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। গেল কয়েকদিন আগেই তার অভিনীত ‘শকুন্তলা দেবী’ সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস