গো ব্যাক টু প্যাভিলিয়ন

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

গো ব্যাক টু প্যাভিলিয়ন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৬ ২০ সেপ্টেম্বর ২০২০  

অনন্ত জলিল এবং বর্ষা

অনন্ত জলিল এবং বর্ষা

মাত্র দুই সপ্তাহের কাজ বাকী থাকতেই করোনার কারণে আটকে যায় আলোচিত প্রযোজক ও নায়ক অনন্ত জলিলের ছবি ‘দিন–দ্য ডে’। স্ত্রী বর্ষাকে নিয়ে গত মার্চের পর আর সিনে ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি অনন্ত জলিল। তুরস্কে শুটিংয়ের মাধ্যমে ‘দিন- দ্য ডে’-এর কাজ শেষ করবেন অনন্ত। কিন্তু তা আর হয়নি। তবে দেশটিতে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় সিনেমার পুরো টিম এবার গো ব্যাক টু প্যাভিলিয়নের পালা অর্থাৎ শুটিং এ ফিরার পালা। আগামী অক্টোবরে শুটিং এর জন্য তুরস্কে যাবেন তারা।

এ বিষয়ে গণমাধ্যমকে অনন্ত জলিল বলেন, ইতোমধ্যে ইস্তানবুল ও আনতালিয়ায় শুটিং করার অনুমতি মিলেছে। তবে এখান থেকে আরো কয়েকজনের ভিসা পেতে হবে। আশা করছি, সেটি সামনের সপ্তাহেই পেয়ে যাব। ডিসেম্বরের আগেই তুরস্ক থেকে ফিরতে চাচ্ছি। কারণ সেই সময় সেখানে শীত পড়ে যায়। তখন শুটিং করাটা কষ্টকর হবে।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন—দ্য ডে’। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অক্টোবরে তুরস্ক মিশন শেষ করতে পারলে নতুন বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস