মাফিয়ার সঙ্গে রাহা তানহার প্রেম

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

মাফিয়ার সঙ্গে রাহা তানহার প্রেম

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৯ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৩ ১৯ সেপ্টেম্বর ২০২০

রাহা তানহা

রাহা তানহা

রূপালি দুনিয়ায় কতো কি-ই না হয়। আর মাফিয়াদের চোখই যেন থাকে এই দুনিয়ার দিকে। অনেক সময় আবার কোন ডনের প্রেমে পড়ে যায় এ দুনিয়ার অভিনেত্রীরা। যেমনটা হয়েছে রাহা তানহার সঙ্গেও। তাদের এই প্রেম নিয়ে শুরু হয় তুলকালাম কাণ্ড। এরপরেই গল্প মোড় নিয়ে অন্যদিকে। 

এমনই গল্প দেখা যাবে ‘মাফিয়া’ শিরোনামের ওয়েব সিরিজে। বিগ বাজেটের এই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন অসংখ্য হিট সিনেমার পরিচালক শাহীন সুমন। 

ওয়েব সিরিজ প্রসঙ্গে রাহা তানহা বলেন, মাফিয়া নামক ওয়েব সিরিজে আমি একজন নায়িকার চরিত্রে অভিনয় করবো। এতে আমার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ভাই। তিনি এতে একজন মাফিয়া ডন চরিত্রে অভিনয় করছেন। ঘটনাক্রমে তার সঙ্গে আমার প্রেম হয়। এ নিয়ে তুলকালাম কাণ্ড তৈরি হয়। এভাবেই গল্প এগিয়ে যায়। গল্পটি অসাধারণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

‘মাফিয়া’ ওয়েব সিরিজের দৃশ্যধারণ  এরইমধ্যে শুরু করা হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে এই ওয়েব সিরিজটির শুটিংয়ে অংশ নিবেন রাহা তানহা খান। এতে একটানা ১০ দিনের শুটিং করবেন বলে জানান রাহা তানহা খান। শাহীন সুমনের নিজের গল্পে ‘মাফিয়া-লেটস প্লে’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

এদিকে অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে ‘ওস্তাদ’ নামের সিনেমায় জুটি বেধেছেন রাহা। সাইফ চন্দন পরিচালিত এই সিনেমার শুটিং প্রায় শেষে পথে।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এমকেএ