নয় মাসের পরিশ্রমে নতুন কিছু দেখালেন আরিফিন শুভ

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

নয় মাসের পরিশ্রমে নতুন কিছু দেখালেন আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১১ ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:১২ ১৮ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন রূপ ধারণ করতে হয় একজন অভিনেতা বা অভিনেত্রীকে। যার জন্য কখনো ওজন বাড়াতে হয় আবার কখনো কমাতে হয় সেটি। মাঝে মধ্যে বদলে ফেলতে হয় চেহারাও। বলিউডের আমির খান চলচ্চিত্রের জন্য নিজের শরীরকে বরাবরই বদলে ফেলেন। সর্বশেষ দঙ্গল ছবির জন্য আমির খান যে পরিবর্তন করেছিলেন তা উদাহরণ হয়ে যায়। সে তো গেল বলিউডের গাল গল্প, এবার আমাদের দেশীয় চলচ্চিত্র অঙ্গনে উদাহরণ তৈরি করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ। 

বেশ কিছুদিন ধরেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে নানা ধরনের ছবি শেয়ার করছিলেন আরিফিন শুভ। যার বেশিরভাগরই ছিলো ডায়েটে থাকাকালীন যে খাবার খাওয়া হয়ে থাকে সেগুলোর ছবি। এছাড়া ওয়ার্কআউটের ছবি শেয়ার করে তিনি তার ভক্তদের নতুন কিছু দেখার জন্য অপেক্ষা করতে বলেছিলেন।

অবশেষে ভক্তদের অপেক্ষা শেষ করে ১৭ সেপ্টেম্বর একটি ভিডিও শেয়ার করেন। গত নয় মাসের কঠোর পরিশ্রমে নিজেকে কিভাবে পরিবর্তন করেছেন সেটিই ভিডিও মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এই অভিনেতা।

শুভ যখন তার এই ৯ মাসের যাত্রা শুরু করেন, তখন তার ওজন ছিল ৯৪ কেজি। ‘আহারে’ ছবির জন্য ৮৫ কেজি থেকে ওজন বাড়িয়ে ৯৪ কেজি করতে হয়। এরপর শুরু হয় ৯৪ কেজি থেকে আবার ৮৪ কেজিতে ফেরার সফর। 

তিনি ৯৪ কেজি থেকে নিজের শরীরকে শুধু ৮৪ কেজিতেই নিয়ে আসেননি, এনেছেন শারীরিক কাঠামোর এক বিচিত্র পরিবর্তন। যা ভক্তদের মধ্যেও উন্মাদনা তৈরি করেছে। নেটজনতার কৌতুহলের কারণ হয়ে দাঁড়িয়েছেন শুভ। কীভাবে সম্ভব? সেই রহস্য ফাঁস করলেন। 

আরিফিন শুভর ট্রান্সফরমেশন জার্নিটা মোটেও সহজ ছিলো না। কিন্তু এই তারকা মনে করেন, আপনি যদি মন থেকে কিছু চান আর ইচ্ছে থাকে তাহলে পৃথিবীর সবকিছুই করা সম্ভব।

এই ট্রান্সফরমেশনের জন্য অতিরিক্ত ওয়েট তুলতে হয়েছিলো আরিফিন শুভকে। যার ফলে পায়ের গোড়ালি এবং হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। পায়ে জমে গিয়েছিলো পানিও। এ কারণে তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছিলেন চিকিৎসকরা।

কিন্তু কিন্তু বিশ্রামে না থেকে এক মাস পরে আবারো ফিরে আসেন ওয়ার্কআউটে। এরপরে তিনি শুরু করেন নতুন করে যাত্রা। আর সেই যাত্রার সাফল্যের ভিডিওই শেয়ার করেছেন তিনি। শারীরিক পরিবর্তনের এই ভিডিওটি বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে। 'fat to fit' শিরোনামে প্রকাশিত এই ভিডিওটি নেটিজেনদের বিস্ময় তৈরি করেছে। 

আরিফিন শুভর নয় মাসের ট্রান্সফরমেশন জার্নির ভিডিওটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস