কঙ্গনাকে কটাক্ষ ঊর্মিলার

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

কঙ্গনাকে কটাক্ষ ঊর্মিলার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১২ ১৬ সেপ্টেম্বর ২০২০  

কঙ্গনা রানাউয়াত এবং ঊর্মিলা মাতন্ডকার

কঙ্গনা রানাউয়াত এবং ঊর্মিলা মাতন্ডকার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রে চলে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত। কখনো তিনি সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেছেন বলিউডের অন্দরমহলে চলা জটিল স্বজনপোষণের রীতিকে আবার কখনো গলা তুলেছেন বলিউডের সঙ্গে ড্রাগ মাফিয়াদের সঙ্গে যোগাযোগ নিয়ে। প্রথম সারির প্রায় সব অভিনেতা, পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধেই বার বার গর্জে উঠেছেন তিনি। তবে একতরফা নয়। 

এর জন্যে পাল্টা আক্রমণেরও মুখোমুখি হয়েছেন তিনি। কঙ্গনার বেলাগাম অভিযোগের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন একাধিক তারকা। এবার সেই তালিকায় নাম লেখালেন আরো এক অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার।

কঙ্গনাকে ঊর্মিলার স্পষ্ট পরামর্শ। বলিউড নিয়ে মাথা না ঘামিয়ে তিনি বরং হিমাচল প্রদেশের মাদকচক্র নিয়ে ভাবনাচিন্তা করুন। বার বার নিজেকে নির্যাতিতা এবং অবলা নারী হিসেবে পেশ করার প্রবণতাও বন্ধ করার পরামর্শ দিলেন ঊর্মিলা। 

একটি ওয়েব পোর্টালকে দেয়া সাক্ষাত্‍কারে তিনি বলেন, পুরো দেশ মাদকচক্রের শিকার। কঙ্গনা কি জানান, হিমাচলই ড্রাগ ব্যবসার উত্‍সস্থল? তাহলে লড়াইয়ের শুরুটা তো তার নিজের রাজ্য থেকে করা উচিত।

এখানেই শেষ নয় তিনি আরো বলেন, দেশের আয়কর দেয়া মানুষের টাকার জোরে যাঁকে ওয়াই ক্যাটেগরিা নিরাপত্তা দেয়া হল, তিনি কেন এগিয়ে এসে পুলিশকে মাদকচক্র সম্পর্কে যা যা জানেন তা স্পষ্ট করে বলছেন না।

ডেইলি বাংলাদেশ/টিএএস