ছেলেকে নিয়ে রাজ চক্রবর্তীর অনুরোধ

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

ছেলেকে নিয়ে রাজ চক্রবর্তীর অনুরোধ

বিনোদন ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩০ ১৫ সেপ্টেম্বর ২০২০  

সদ্যজাত ছেলে যুবানের সঙ্গে রাজ ও শুভশ্রী।

সদ্যজাত ছেলে যুবানের সঙ্গে রাজ ও শুভশ্রী।

বাবা রাজ চক্রবর্তী-মা শুভশ্রী গাঙ্গুলী সিনেমা জগতের সেলিব্রেটি। তাই তাদের সদ্যজাত ছেলে যুবান চক্রবর্তী জন্মসূত্রেই সেলিব্রেটি। শুভশ্রী-যুবানের ছবি প্রকাশ করে ভালোবাসা ও আর্শীবাদ কামনা করেন রাজ চক্রবর্তী। কিন্তু সেসব ছবি নিয়ে ছেলের ফ্যান ক্লাব খোলায় বিব্রত তার পরিবার। এতে ছেলেকে নিয়ে খোলা ভুয়া ফ্যান ক্লাবে অংশ না নিতে সবার প্রতি অনুরোধ করলেন রাজ।

সংবাদ মাধ্যমের খবর, সোশ্যাল মিডিয়ায় স্টার কিডদের একটি করে ফ্যান পেজ রয়েছে। এর মধ্যে জনপ্রিয়তায় রয়েছে তৈমুর আলি খান, আব্রাম খান, আরাধ্যা বচ্চন। জন্মের পর রীতিমতো স্টার কিডদের মতোই যুবানের নামে ‘লাভ ফর যুবান’ ফ্যান ক্লাব খোলা হয়। 
১২ সেপ্টেম্বর যুবানের জন্মের পর খোলা ফ্যান ক্লাবে বেশ কিছু ছবি আপলোড করা হয়। কোনোটি মায়ের আঙুল ধরে, কোনোটি বাবার কোলে চেপে আছে যুবান। এরপরই যুবান কার মতো দেখতে হবে, এ নিয়ে ক্লাব বা ফ্যান পেজে চলে আলোচনা। আর সেটি রাজ চক্রবর্তীর নজরে দেন তার শুভাকাঙ্ক্ষিরা। এতে বিব্রত রাজসহ তার পুরো পরিবার। 

তিনি সবাইকে অনুরোধ করে টুইটারে লিখেন, যুবান এখন অনেক ছোট। আমি অনুরোধ করছি ওর নামে প্লিজ ফেক অ্যাকাউন্ট খুলবেন না আর সবাইকে অনুরোধ করছি দয়া করে এগুলোতে অংশগ্রহণ করবেন না। ধন্যবাদ'। 

সেই সঙ্গে পরিচালক আরো বলেন, আমাকে নিয়ে লোকে ফেক অ্যাকাউন্ট খোলে। সেসব আমি মেনে নিয়েছি। কিন্তু আমার ছেলেটাকে নিয়ে এমন করবেন না। এই মুহূর্তে যুবান খুবই ছোট। সে এসবের কিছুই বোঝে না।

কয়েকদিন আগে করোনাভাইরাসের তাণ্ডবে নিজের বাবাকে হারান রাজ চক্রবর্তী। পরে নিজের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলে হোম আইসোলেশনে ছিলেন তিনি। বাবার শেষকৃত্যের শেষ মুহূর্তে অংশ নেন রাজ। সব মিলিয়ে চক্রবর্তী পরিবারে ছিল শোকের আবহ। সেই শোকের আবহকে দূর করেছে রাজ-শুভশ্রী দম্পতির সদ্যজাত সন্তান যুবান। এতে তাদের পরিবারে আনন্দের বন্যা বইয়ে যায়। 

যুবান জন্মের পর রাজ-শুভশ্রীকে অভিনন্দন জানিয়েছেন সবাই। তাই সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ দম্পতি। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ