সাদেক বাচ্চুর শেষ কথাটা শোনা হলো না আইরিনের

ঢাকা, বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১২ সফর ১৪৪২

সাদেক বাচ্চুর শেষ কথাটা শোনা হলো না আইরিনের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৫ ১৪ সেপ্টেম্বর ২০২০  

সাদেক বাচ্চু এবং আইরিন

সাদেক বাচ্চু এবং আইরিন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার সকালে মারা যান খ্যাতিমান অভিনেতা সাদেক বাচ্চু। তিনি মারা যাওয়ার পরেই তাকে নিয়ে স্মৃতিচারণ করতে শুরু করে চলচ্চিত্রে সংশ্লিষ্ট অনেকেই।

এবার সাদেক বাচ্চুকে নিয়ে স্মৃতিচারণ করলো চিত্রনায়িকা আইরিন। তিনি বলেন, আঙ্কেল এই সেপ্টেম্বরের ৪ তারিখে আমাকে ফোন দিয়েছিলেন। তখন আমি বাইরে, আমি বললাম আঙ্কেল আমি তো বাইরে। বাসায় গিয়ে ফোন দিচ্ছি। সেদিন বাসায় ফিরতে অনেক রাত হয়ে গেছে। আর তারপরেরদিনও ফোন দেয়া হলো না। পরে আমি যখন ফোন দিলাম, তখন তিনি হাসপাতালে। ফোন কেউ ধরলো না। উনি আমাকে শেষ কী বলতে চেয়েছিল আমি জানি না। এখন আফসোস লাগছে, জানি এই আফসোসটা চিরদিন থেকে যাবে।

আইরিন আরো বলেন, অবশ্য সাম্প্রতিক সময়ে সাদেক বাচ্চু আঙ্কেলের সঙ্গে অনেক কথা হতো। গত বছরে নভেম্বরে মুক্তি পায় পদ্মার প্রেম। এটা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জমা দেয়া হয়। এই চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে কথা হতো। 

সাদেক বাচ্চুর সঙ্গে আইরিন প্রথম ভালোবাসা জিন্দাবাদ চলচ্চিত্রে অভিনয় করেন। যেখানে তার বাবা ছিলেন সাদেক বাচ্চু। এরপর পদ্মার প্রেমসহ আরো দু'টি চলচ্চিত্রে অভিনয় করেছেন আইরিন। যার প্রত্যেকটি ছবিতেই বাবার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস