ডিজলাইকের রেকর্ড গড়ল ‘সড়ক ২’র ট্রেলার

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

ডিজলাইকের রেকর্ড গড়ল ‘সড়ক ২’র ট্রেলার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩১ ১৩ আগস্ট ২০২০   আপডেট: ১৮:৩৫ ১৩ আগস্ট ২০২০

‘সড়ক ২’ ছবির একটি দৃশ্যে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর

‘সড়ক ২’ ছবির একটি দৃশ্যে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর

ভারতের ‘মোস্ট ডিসলাইকড ট্রেলার’ হিসেবে রেকর্ড গড়ল ‘সড়ক ২’ ছবির ট্রেলার। এটি প্রকাশের মাত্র এক দিনের মধ্যেই ইউটিউবে দেখেছেন ২ কোটি ৩৯ লাখের বেশি মানুষ। লাইক বাটনে ক্লিক করেছেন ৩ লক্ষ ৬৪ হাজার জন। আর ডিজলাইক বাটনে ক্লিক করেছেন ৫৭ লক্ষ মানুষ।

এর ফলে শুধু ভারতেরই নয়, পৃথিবীর ১০টি অপছন্দের ট্রেলারের তালিকাতেও চলে এসেছে ছবিটির ট্রেলার। এখন পর্যন্ত তার স্থান ৭ নম্বরে।

‘সড়ক-২’ ছবির পোস্টার বের হওয়ার পর থেকেই নেটিজনদের রোষের মুখে পড়েছিল। এই ছবিটি নির্মাণ করেছেন মহেশ ভাট। এতে অভিনয় করেছেন নির্মাতার মেয়ে আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর এবং পূজা। ছবিটি প্রযোজনা করেছে ভাট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’। 

এজন্য ছবিটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেয়া, সে কথাই জানিয়েছিলেন নেটিজনরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছিল #বয়কট সড়ক ২। এরই বহিঃপ্রকাশ ট্রেলারে ডিজলাইকের সংখ্যা। কমেন্ট বক্সেও একটাই কথা উঠেছে ‘জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত’।

তবে এতো নেতিবাচক প্রতিক্রিয়ার পরেও লাভই হয়েছে ‘সড়ক ২’র। কেন জানেন? ডিজলাইক করতে গেলেও তো ট্রেলার লিঙ্কটা ক্লিক করতে হবে। এই কারণেই ‘সড়ক ২’ এখন ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে।

ডেইলি বাংলাদেশ/এনএ