রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠালো ইডি

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠালো ইডি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ৬ আগস্ট ২০২০  

রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুক্রবার, ৭ অগস্ট সকাল ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়ার বিরুদ্ধে অর্থ সরানোর অভিযোগ এনেছেন অভিনেতার বাবা কে কে সিং রাজপুত। সুশান্তের অ্যাকাউন্ট থেকে রিয়া প্রায় ১৫ কোটি টাকা সরিয়েছেন বলে অভিযোগ করা হয়। তার সেই অভিযোগ খতিয়ে দেখার পর ইডির তরফে আর্থিক মামলা দায়ের করা হয়েছে। 

তারই পরিপ্রেক্ষিতে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। শুধু ১৫ কোটি টাকা সরানোই নয়, সুশান্তের একটি কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরেট পদেও রয়েছেন রিয়া ও তার ভাই শৌমিক চক্রবর্তী। জানা যাচ্ছে ওই সংস্থার আর্থিক লেনদনও খতিয়ে দেখছে ইডি।

এদিকে এই মামলায় ইতোমধ্যেই রিয়া চক্রবর্তীর সহযোগী স্যামুয়েল মিরান্ডাকে ইডি জিজ্ঞাসাবাদ করেছে। সোমবার এই মামলায় সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধরকে এবং মঙ্গলবার রিয়ার চ্যাটার্ড অ্যাকাউন্টেন্ট রীতেশ শাহকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

জানা যাচ্ছে, সাম্প্রতিককালে মুম্বাই দুটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন রিয়া। যদিও মুম্বইয়ের কোন জায়গায় রিয়া এই দুটি সম্পত্তি কিনেছেন, সে কথা এখনই ইডির তরফে প্রকাশ্যে আনা হয়নি। 

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে সুশান্তের মৃত্যু তদন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বা সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে কেন্দ্র। আর তার কিছুক্ষণের মধ্যেই রিয়াকে আরো একটি কেন্দ্রীয় সংস্থা ইডির পক্ষ থেকে ডেকে পাঠানো হয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস