হানিমুনে নাঈম-সারিকা!

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

হানিমুনে নাঈম-সারিকা!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১২ ২১ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দর্শকপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী সারিকা ও নাঈম। এবার তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন, আর এরপরেই হানিমুনে গেলেন কক্সবাজার। ভিন্ন এক অনুভূতি কাজ করছে নাঈমের মাঝে। কিন্তু কেনো যেন তার আবেগ, ভালোবাসা, ইচ্ছে কোনোটাই সে সারিকাকে বলতে পারে না।

বৃষ্টির মাঝে সমুদ্রের ঢেউয়ে নিজের আবেগের বহিঃপ্রকাশ করার চেষ্টা করছেন অভিনেতা। এছাড়া সারিকাও কিছু অদ্ভুদ ঘটনার সম্মুখীন হয় যা কিনা নাঈমের সামনে তাকে রীতিমতো বিব্রত করে তুলে। ছোট ছোট ভালোলাগা আর অভিমানে ঘেরা সম্পর্ক নতুন এক মোড় নিতে থাকে।

তবে এমন ঘটনা কিন্তু বাস্তবে নয়, বরং তানিন রহমানের রচনা ও মাকসুদুর রহমান বিশাল পরিচালিত ‘অনুভূতি’ নাটকে এমনই দৃশ্য দেখা যাবে। এ নাটকে সদ্য বিবাহিত দম্পতি চরিত্রে দেখা যাবে নাঈম ও সারিকাকে। গল্পে মেঘলা চরিত্রে অভিনয় করেছেন সারিকা। আর নাম ভূমিকায় থাকছেন নাঈম।

ঈদুল আজহাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে নাটকটি। সম্প্রতি কক্সবাজরের মনোরম লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। এ নাটকটির মাধ্যমে দীর্ঘদিন পর এফ এস নাঈম ও সারিকাকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

দীর্ঘদিন পর ফিরে ঈদের বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন সারিকা। তার মধ্যে এ নাটকের গল্প নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। সারিকা বলেন, দীর্ঘদিন পর নাটকে কাজ করছি। নাটকটির গল্পই এর প্রাণ। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।

একই প্রসঙ্গে নাঈম বলেন, চিরচেনা গল্প হলেও এতে কিছু ইমোশনাল বিষয় রয়েছে। যে বিষয়গুলো দর্শকরা নতুনভাবে দেখতে পারবেন। নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

নতুন এ নাটকটি প্রসঙ্গে পরিচালক বিশাল বলেন, বরাবরই কক্সবাজার আমাকে আকর্ষণ করে। আর এবার আমি চেষ্টা করেছি ভালো কিছু দর্শককে উপহার দিতে। 

এফ এম রিমন এন্টারটেনমেন্টের প্রযোজনায় নাটকটিতে নাঈম-সারিকা ছাড়াও অভিনয় করেছেন বাশার, বাপ্পী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »