বিয়ে করলেন মিশু সাব্বির!

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

বিয়ে করলেন মিশু সাব্বির!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১২ ৩১ মে ২০১৯   আপডেট: ০৯:২৪ ৩১ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল ও অভিনেতা মিশু সাব্বির। কমেডি ও রোমান্টিক নাটক কিংবা টেলিছবিতে বেশি দেখা যায় তাকে। এদিকে অভিনেতার এবার ব্যাচেলর লাইফের অবসান ঘটলো। বিয়েটা সেরেই ফেললেন তিনি।

তবে এই বিয়ে বাস্তবে নয় বরং রুপালি পর্দায়। এবারের ঈদে বিটিভির জন্য নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে বিষয়ক জটিলতা’। আর সেখানেই প্রিয়মকে বিয়ে করবেন মিশু।

নাটকের গল্পে দেখা যাবে, কুসংস্কারাচ্ছন্ন এক ছেলেকে জ্যোতিষী পরামর্শ দেয় চব্বিশ বছরের সুন্দরী মেয়েকে বিয়ে করতে। কিন্তু ছেলে তেমন মেয়ের সন্ধান পায় না। এদিকে পরিবারের চাপে ওই ছেলে শর্ত সাপেক্ষে বিয়ে করে। কিন্তু বাসর রাতেই সে তার বউকে জানায় চব্বিশ বছরের সুন্দরী মেয়ে পেলে আবার বিয়ে করবে। 

এভাবে নানা জটিলতায় সংসার চলতে থাকে। একসময় সে সুন্দরী মেয়ের সন্ধান পায়। কিন্তু ততদিনে সে তার বউয়ের প্রেমে পড়ে যায়। যে কারণে আর নতুন করে বিয়ে করা হয় না। কুসংস্কারের বিষয়টি সে বুঝতে পেরে জ্যোতিষীকে শাসিয়ে আসে।  ইশতিয়াক আহমেদের গল্প ও নির্দেশনায় এমনি দৃশ্য দেখা যাবে ‘বিয়ে বিষয়ক জটিলতা’ নাটকে।

‘বিয়ে বিষয়ক জটিলতা’ নাটকটি প্রযোজনা করেছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখার প্রধান সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী। নাটকটি নিয়ে প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী বলেন, সামাজিক কুসংস্কারের প্রভাব এবং বাস্তবতা এই গল্পে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে। 

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টচার্যের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি ঈদের দিন রাত ৯টা ৫ মিনিটে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে প্রচারতি হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »