ইফতিকে বাঁচাতে শাবিপ্রবিতে চ্যারিটি ফিল্ম ফেস্ট
15-august

ঢাকা, মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২,   ১ ভাদ্র ১৪২৯,   ১৭ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ক্যান্সার আক্রান্ত ইফতিকে বাঁচাতে শাবিপ্রবিতে চ্যারিটি ফিল্ম ফেস্ট

শাবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৩ ৪ আগস্ট ২০২২  

চ্যারিটি ফিল্ম ফেস্ট শুরু। ছবি: ডেইলি বাংলাদেশ

চ্যারিটি ফিল্ম ফেস্ট শুরু। ছবি: ডেইলি বাংলাদেশ

হজকিন্স ক্যান্সারের আক্রান্ত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাহসিন তাবাসসুম ইফতি। তার চিকিৎসার্থে বিশ্ববিদ্যালয়ের অন্যতম চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘চোখ ফিল্ম সোসাইটি’র আয়োজনে তিনদিন ব্যাপী চ্যারিটি ফিল্ম ফেস্ট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে চোখ ফিল্ম সোসাইটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায় চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন চোখ ফিল্ম সোসাইটির সাবেক সভাপতি আসিফ জামিল, ফাহিম আল হৃদয়, বর্তমান সভাপতি হুমায়ুন কবির রিফাত, সহসভাপতি শাহরিয়ার মানিক আকাশ, সাংগঠনিক সম্পাদক আজিজুল সরকার আজিজ, সহসাংগঠনিক সম্পাদক বায়েজিদ আহমদ, রিসার্চ ও প্রকাশনা সম্পাদক অলক দেবনাথ ও সহ-কোষাধ্যক্ষ ইসরাত জাহান প্রমুখ। 

ড. হিমাদ্রি শেখর রায় বলেন, চোখ ফিল্ম সোসাইটি সবসময় বিভিন্ন সেবামূলক কাজে মানুষের পাশে দাঁড়িয়েছে। অর্থাভাবে যখন মানুষ চিকিৎসা করাতে পারে না, তখন চ্যারিটি ফিল্ম ফেস্টের আয়োজন করে থাকে সংগঠনটি। এবার ইফতির জন্য চ্যারিটি ফিল্ম ফেস্টের আয়োজন করা হয়েছে। এখান থেকে প্রাপ্ত টাকা তার চিকিৎসার জন্য পাঠানো হবে। ফিল্ম ফেস্টের আয়োজন করায় সংগঠনের সব সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

ডেইলি বাংলাদেশ/কেবি

English HighlightsREAD MORE »