ভিসি বরাবর স্মারকলিপি মাভাবিপ্রবির কর্মকর্তাদের 

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

ভিসি বরাবর স্মারকলিপি মাভাবিপ্রবির কর্মকর্তাদের 

শুভ দে, মাভাবিপ্রবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৬ ২৬ মে ২০২২  

মাভাবিপ্রবির ভিসি ড. মো. ফরহাদ হোসেনের কাছে স্মারকলিপি তুলে দিচ্ছেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক ড. ইকবাল বাহার বিদ্যুৎ। ছবি: ডেইলি বাংলাদেশ।

মাভাবিপ্রবির ভিসি ড. মো. ফরহাদ হোসেনের কাছে স্মারকলিপি তুলে দিচ্ছেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক ড. ইকবাল বাহার বিদ্যুৎ। ছবি: ডেইলি বাংলাদেশ।

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভিসি প্রফেসর ড. মো. ফরহাদ হোসেনকে স্মারকলিপি দেয়া হয়েছে। 

স্মারকলিপিটি ভিসির কাছে তুলে দেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক ড. ইকবাল বাহার বিদ্যুৎ।

স্মারকলিপিতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভিসিকে সশ্রদ্ধ সালাম ও আন্তরিক অভিনন্দন জানানো হয়।

আরো উল্লেখ করা হয়, আমরা সবাই অবগত আছি যে, একটি উন্নত বাংলাদেশ বিনির্মাণে বর্তমান বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চতুর্থ শিল্প বিল্পব বাস্তবায়নে যুগোপযোগী, শৃজনশীল, বিজ্ঞানমুখী ও প্রযুক্তি নির্ভর উচ্চশিক্ষা কাঠামো গঠনে অনবদ্য ভূমিকা পালন করে চলেছেন। তার নেতৃত্বে একটি সৎ, দক্ষ ও নিষ্ঠাবান জনশক্তি সৃষ্টির লক্ষে পাবলিক বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো বিনির্মাণে এবং শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন। 

ফলশ্রুতিতে বাংলাদেশ একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় অত্যন্ত দক্ষতার সঙ্গে এগিয়ে যাচ্ছে। যার সঙ্গে তাল মিলিয়ে অত্র বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা অত্যন্ত দক্ষতা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে স্ব-স্ব দায়িত্ব পালন করে আসছেন। মুজিব শতবর্ষ এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সহযোগী হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ের সব কর্মকাণ্ডের গতিকে আরো ত্বরান্বিত করতে এবং একটি মানবিক ও বৈষম্যহীন সমাজ গঠনে আমরা সর্বদা সচেষ্ট।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন আয়োজিত সর্বশেষ সাধারণ সভায় আমাদের নিম্নোক্ত যৌক্তিক এবংগ্রহণযোগ্য দাবির ব্যপারে আমরা ঐকমত্যে উপনীত হয়েছি। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি নিম্নোক্ত দাবিসমূহ বাস্তবায়িত হলে বিশ্ববিদ্যালয়ের

কর্মকাণ্ড আরও বেগবান ও গতিশীল হবে।

এহেন পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের স্বার্থসংশ্লিষ্ট নিম্নবর্ণিত দাবিসমূহ আগামী ৩০ জুন ২০২২ তারিখের মধ্যে বাস্তবায়ন করার জন্য আপনাকে অনুরোধ করছি। 

উল্লেখিত সময়ের মধ্যে বর্ণিত দাবিসমূহ বাস্তবায়ন না করা হলে, আমরা পরবর্তীতে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবো।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »