উদীচী জবি সংসদের সভাপতি বিপু, সম্পাদক মুক্ত

ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   ২২ আষাঢ় ১৪২৯,   ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

উদীচী জবি সংসদের সভাপতি বিপু, সম্পাদক মুক্ত

জবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫২ ১৮ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

“শ্রেণিভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে”- এই প্রতিপাদ্যে বাংলাদেশের বৃহত্তম সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের সপ্তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি হিসেবে আহসান হাবিব বিপু ও সাধারণ সম্পাদক হিসেবে মামদুদ রহমান মুক্ত নির্বাচিত হয়েছেন।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে উদীচী জবি সংসদের দফতর কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উদ্বোধক হিসেবে ছিলেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি বেলায়েত হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক সংগীতা ইমাম এবং উদীচী কেন্দ্রীয় সংসদ সদস্য হাসান মাহমুদ। উপস্থিত ছিলেন উদীচী জবি সংসদের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম।

জানা যায়, সংগঠনের সদস্য, সম্পাদক, কর্মী এবং প্রাক্তন সদস্যদের উপস্থিতিতে বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের ৪০৩ নম্বর কক্ষে উদ্বোধনী আয়োজন শুরু করা হয়। জাতীয় সংগীত এবং জাতীয় পতাকা ও বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী’র পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। সংগীতা ইমাম জাতীয় পতাকা এবং উদীচী জবি সংসদের ৬ষ্ঠ কমিটির সভাপতি অনিক সাহা সুমিত সংগঠনের পতাকা উত্তোলন করেন ।

কমিটির অন্যান্য পদের মধ্যে  সহ সভাপতি পদে শ্রেয়শ্রী সরকার, ফতেহ আলী খান আকাশ, তন্ময় প্রামানিক, সহ সাধারণ সম্পাদক পদে রাফিউল রকি কোষাধ্যক্ষ পদে হালিমা আক্তার বৃষ্টি সম্পাদক পদ্ধতি  শোভন চক্রবর্তী, ব্রজ গোপাল রায়, পৌলমী মুমু খীসা, শক্তি বিশ্বাস তৃষা, আবিদুর হক রাহাত, শিহাব উদ্দীন, গৌরব ভৌমিক, দূর্বা পাল সদস্য পদে অনিক সাহা সুমিত, শান্তা ইসলাম, খুশি রায়, আম্রিন জাহান অপি, আবদুর রহমান মল্লিক, মাসফিকুল হাসান টনি দায়িত্ব পেয়েছেন। এছাড়াও জাতীয় পরিষদ সদস্য হিসেবে শ্রেয়শ্রী সরকার দায়িত্ব পেয়েছেন।

কমিটি চূড়ান্তভাবে গৃহীত হওয়ার পর উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক সংগীতা ইমাম সকলকে শপথ পাঠ করান।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »