চবিসাসের ইফতার মাহফিল ও আলোচনা সভা 

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

চবিসাসের ইফতার মাহফিল ও আলোচনা সভা 

চবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৯ ১৩ এপ্রিল ২০২২  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ইফতার মাহফিল ও আলোচনা সভা ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ইফতার মাহফিল ও আলোচনা সভা ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সমিতির সাবেক-বর্তমান সদস্য, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও বিশ্ববিদ্যালয়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

বুধবার বিকেল ৫টার দিকে নগরীর জিইসি মোড়স্থ ইফকো জামান সেন্টারে এটি অনুষ্ঠিত হয়। সমিতির সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সাইফুল ইসলাম। 

প্রধান অতিথি ছিলেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. শহীদুল হক। 

বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, সাংবাদিক সমিতির ইফতার মানেই একটা মিলনমেলা। সিনিয়র সাংবাদিকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতাদের অংশগ্রহণ দেখে সত্যিই মুগ্ধ হয়েছি। এটাই রমজানের শিক্ষা। আমরা সবাই মিলে চেষ্টা করলে সমাজ, দেশ এবং জাতিকে এগিয়ে নিতে পারবো। 

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সংবাদপত্র জাতির দর্পণ। আপনারা চাইলে সমাজের জন্য বিশাল ভূমিকা রাখতে পারেন।

এ সময় আরো বক্তব্য রাখেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক শাহাব উদ্দীন নীপু ও আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক মাধব চন্দ্র দাস, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম। এছাড়া সমিতির সাবেক নেতারা, বিভিন্ন মিডিয়ার সিনিয়র সাংবাদিক, শাখা ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। বক্তব্য শেষে দোয়া পরিচালনা করেন মো. শহীদুল হক। 

সভাপতির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, ইফতার মাহফিল সাংবাদিক সমিতি প্রতি বছর আয়োজন করে থাকে। এটার মাধ্যমে আমাদের সাবেকদের মাঝে ও ক্যাম্পাসে অন্যান্য সংগঠনের নেতাদের সঙ্গে একটা মেলবন্ধন তৈরি করে। এ সময় উপস্থিত সবাইকে তিনি ধন্যবাদ জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »