উত্যক্ত করায় ২ বহিরাগতকে আটকালেন জাবি ছাত্রীরা 

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

উত্যক্ত করায় ২ বহিরাগতকে আটকালেন জাবি ছাত্রীরা 

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:১৬ ২৬ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:৩৪ ২৬ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বহিরাগত কর্তৃক উত্যক্তের স্বীকার হয়েছে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। উত্যক্ত করায় দুই বহিরাগতকে আটক করে বিশ্ববিদায়লয়ের নিরাপত্তা কর্মীদের হাতে তুলে দেয় কয়েকজন শিক্ষার্থী। 

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বরে এ ঘটনা ঘটে বলে জানান বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (নিরাপত্তা) জেফরুল হাসান চৌধুরী। 

উত্যক্তকারী রাজীব হোসাইন ও শরিফুল ইসলাম লিমনের বাড়ি নওগা ও নারায়ণগঞ্জ জেলায়। উভয়ই সস্ত্রীক আশুলিয়ার একটি পোশাক কারখানায় কাজ করেন।  

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী ওই শিক্ষার্থীরা বলেন, আমরা পরিবহন চত্ত্বর থেকে শহীদ মিনারের দিকে যাচ্ছিলাম। অপরদিক থেকে আসা দুই ব্যক্তি আমাদেরকে লক্ষ্য করে বাজে মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গী করছিলেন। এসময় আমরা পরিচয় দিয়ে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের ৪৭ ব্যাচের শিক্ষার্থী দাবি করেন। তাদের পরিচয় নিয়ে সন্দেহ হলে আমরা তাকে নিরাপত্তা কর্মকর্তার কাছে তুলে দেই। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো. জেফরুল হাসান চৌধুরী সজল বলেন, সন্ধ্যায় কয়েকজন শিক্ষার্থী দুই বহিরাগতকে আমাদের কাছে নিয়ে এসে মৌখিক অভিযোগ করে। অভিযুক্ত রাজীব হোসাইন ও শফিকুল ইসলাম লিমন তাদের বাজে মন্তব্যের জন্য ক্ষমাপ্রার্থনা করে। আমরা তাদের পরিবারের (স্ত্রী) সঙ্গে কথা বলে বিষয়টি অবহিত করি এবং মুচলেকা নিয়ে ছেড়ে দেই। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »