এসএসসির ফলাফলে উচ্ছ্বাসে মাতলো মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থীরা
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

এসএসসির ফলাফলে উচ্ছ্বাসে মাতলো মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থীরা

মাসুদ রানা ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২১ ৩০ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:২২ ৩০ ডিসেম্বর ২০২১

মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অনেক শিক্ষার্থীদের উচ্ছ্বাস। ছবি: ডেইলি বাংলাদেশ

মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অনেক শিক্ষার্থীদের উচ্ছ্বাস। ছবি: ডেইলি বাংলাদেশ

এবারের এসএসসি পরীক্ষায় আশানুরূপ ফলাফল করায় মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অনেক শিক্ষার্থী উচ্ছ্বাসে মেতে উঠেছেন। 

বৃহস্পতিবার বেলা ১টার পর শিক্ষার্থীরা কলেজ প্রাঙ্গণে উপস্থিত হন। এরপর শিক্ষার্থী ও অভিভাবকরা আনন্দ উৎসবের মধ্য দিয়ে ফলাফল উদযাপন করেন। 

শিক্ষার্থী আবরার ফাইয়াজ রাফি বলেন, স্কুল জীবনের শেষ পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছি। পরবর্তী যেকোনো পরীক্ষাতেও এ ধারাবাহিকতা রাখতে চাই। ভবিষ্যতে ইঞ্জিনিয়ারিংয়ের কোনো সাবজেক্ট নিয়ে পড়তে চাই।

শিক্ষার্থী তাসফিয়া রহমান বলেন, আমি জিপিএ-৫ রেজাল্ট পেলেও সবার ক্ষেত্রে যথাযথ মূল্যায়ন হয়েছে কি-না, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। যেহেতু সবার রেজাল্ট ভাল হয়েছে, সেক্ষেত্রে ভর্তির সময়ে প্রতিযোগিতা বাড়বে। 

নাজনীন সুলতানার মেয়ে রুফাইয়া তাজরীন বিজ্ঞান শাখা থেকে জিপিএ-৫ পেয়েছে। রেজাল্ট পাওয়ার পর তিনি মেয়েকে নিয়ে স্কুলে আসেন।

এসময় তিনি বলেন, আসলে সন্তান ভাল ফলাফল করলে খুবই ভাল লাগে। আমারও ভাল লাগছে। আমার মেয়ের ভাল রেজাল্টের পেছনে শিক্ষকদের অবদান রয়েছে। এছাড়া করোনার সময় তাকে সাহস দিয়েছি। তাকে পড়ার টেবিলে রাখার চেষ্টা করেছি। যার ফলাফল আজকের এই ভালো রেজাল্ট।

বৃহস্পতিবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) পরীক্ষার ফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন। গতবারের চেয়ে এবার পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৩৩৪ জন বেড়েছে। গতবার পরীক্ষার্থী ছিল ২০ লাখ ৪৭ হাজার ৭৭৯ জন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »