ছোটো মাছের তরকারিতে মিললো পোকা 

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ছোটো মাছের তরকারিতে মিললো পোকা 

খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৯ ১৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:৩৪ ২০ ডিসেম্বর ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে রাতের খাবারে পোকা।

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে রাতের খাবারে পোকা।

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে রাতের খাবারে পোকা পাওয়া গেছে। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে হলের ক্যান্টিনে খেতে গেলে ছোট মাছের তরকারিতে পোকা দেখতে পান শিক্ষার্থীরা। বিষয়টি নিয়ে তাৎক্ষনিক ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তারা। 

জানা গেছে, রাতে হলের ক্যান্টিন থেকে রান্না করা শুঁটকি চিংড়ি কিনেছিলেন কয়েকজন ছাত্রী। খাওয়ার সময়ে ফার্মেসি ডিসিপ্লিনের ছাত্রী ফৌজিয়া তাবাচ্ছুম মিম্মা দেখতে পান তাতে পোকা রয়েছে। তিনি ৭-৮টি পোকা পাওয়ার পর বিষয়টি অন্যান্য ছাত্রীদের জানান। এরপর হলের সকল ছাত্রী ভবনের নিচে নেমে প্রতিবাদ সভা শুরু করেন। পরে হলের প্রভোস্টসহ অন্যান্য শিক্ষকরা এসে ছাত্রীদের রুমে যাওয়ার অনুরোধ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বঙ্গমাতা হলের এক আবাসিক শিক্ষার্থী বলেন, গত দুই বছর হলে আছি, কতদিন পোকা পেয়েছি তার ঠিক নেই। প্রভোস্ট ম্যামকে অনেক বলেও কোনো কাজ হয়নি।

এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে ওই  হলের প্রভোস্ট অধ্যাপক ড. আয়েশা আশরাফ বলেন, এই হলে দ্রুতই ডাইনিং চালু করা হবে। সেই লক্ষ্যে শিগগিরই আমরা বাবুর্চি নিয়োগের নোটিশ দেব। ডাইনিং চালু হয়ে গেলে এ ধরনের সমস্যা আর থাকবে না।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »