ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘জীবনের জয়গান’ 

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘জীবনের জয়গান’ 

ঢাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ৮ নভেম্বর ২০২১  

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ আয়োজন করতে যাচ্ছে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান ‘জীবনের জয়গান’।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ আয়োজন করতে যাচ্ছে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান ‘জীবনের জয়গান’।

দীর্ঘ দেড় বছর পর করোনা মহামারির প্রকোপ ঠেলে ক্যাম্পাসে ফিরে এসেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই চিন্তাকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ আগামীকাল ৯ নভেম্বর আয়োজন করতে যাচ্ছে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান ‘জীবনের জয়গান’।

এই বর্ণিল আয়োজনে পরিবেশনায় থাকছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ এবং ব্যান্ড গানকবি ও কৃষ্ণপক্ষ। পায়রা চত্বরে আগামীকাল দুপুর থেকে শুরু হবে আয়োজন।

আয়োজনটি নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংসদের সভাপতি হিল্লোল শেখর সমদ্দার বলেন, প্রাণঘাতী ভাইরাসের ছোবল ডিঙিয়ে আমরা আবার ক্যাম্পাসে ফিরেছি। আসুন মহামারির ক্ষতকে মুছে ফেলি আমরা সকলে গেয়ে উঠি জীবনের জয়গান। এই আয়োজনের প্রতিটি পরিবেশনা আমাদের এই নব জাগরণকেই ইঙ্গিত করে।

এই আয়োজনে সকলকে আসার আহ্বান জানিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক শিশির মাহমুদ বলেন, বহু দিন পর আমরা ক্যাম্পাসে একত্র হয়েছি। এর মাঝে বহু পরিচিত মুখের দেখা মেলেনি কতদিন! আবার আমরা আজ এক হয়েছি। করোনা মহামারির পর নতুন ভাবে বাঁচতে শিখেছি আমরা। এই জাগরণই আমাদের আয়োজনের প্রেরণা। সকলের আগমণেই এই আয়োজন পূর্ণতা পাবে। 

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ সংস্কৃতিকে কেন্দ্র করে কাজ করে থাকে। এই সংগঠনের সবচেয়ে বড় আয়োজন ‘বসন্ত উৎসব’। এছাড়া ডিইউসিএস প্রতিবছর আয়োজন করে ‘বঙ্গবন্ধুকে চিঠি লেখা প্রতিযোগিতা’।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »