গোপালগঞ্জ থেকে খুলনায় ছুটছে বশেমুরবিপ্রবির বিআরটিসি বাস

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

গোপালগঞ্জ থেকে খুলনায় ছুটছে বশেমুরবিপ্রবির বিআরটিসি বাস

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৫ ৮ নভেম্বর ২০২১  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিআরটিসি বাস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিআরটিসি বাস

গোপালগঞ্জ থেকে খুলনায় ছুটছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুটি বিআরটিসি বাস। রোববার সকাল থেকে এ পথে বিশ্ববিদ্যালয়ের বাসযাত্রা শুরু হয়। সেই অনুযায়ী খুলনা থেকে প্রতিদিন সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রওয়ানা দেবে একটি বাস আরেকটি বিশ্ববিদ্যালয় থেকে খুলনার উদ্দেশে রওয়ানা দেবে বিকেল পাঁচটায়। 

এর আগে বেশ কয়েক বছর ধরে বিআরটিসির দুতলা একটি বাস চলাচল করতো। তবে তা শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য অপ্রতুল ছিল। তখন প্রায় প্রতিদিনই শিক্ষার্থীদের দাঁড়িয়ে যাতায়াত করতে হতো। 

পরিবহন দফতর সূত্রে জানা গেছে, এবার থেকে খুলনার শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে দুটি বাস দেয়া হয়েছে। যার মধ্যে দুতলা বাসটি শিক্ষাথীদের জন্য ও একতলা বাসটি শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য দেয়া হয়েছে। তবে এবারো গত বছরগুলোর মতো যাতায়াত খরচ হিসেবে জনপ্রতি ৫০ টাকা করে দিতে হবে বিআরটিসি কর্তৃপক্ষকে। 

নতুন করে বিআরটিসির সার্ভিস চালু হওয়ায় আনন্দিত শিক্ষার্থীরা। খুলনার শিক্ষার্থী আফসানা মিমি উচ্ছ্বসিত হয়ে বলেন, শুনে খুব খুশি হয়েছি যে, আবারো বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের জন্য দুটি বাস দিয়েছে। আশা করি এখন থেকে আমাদের জন্য যাতায়াতে আর কোনো সমস্যা হবে না। 

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »