শ্রুতিলেখক পেলো সেই নাইম

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

শ্রুতিলেখক পেলো সেই নাইম

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৭ ২৭ সেপ্টেম্বর ২০২১  

শ্রুতিলেখক পেয়েছেন নাইম

শ্রুতিলেখক পেয়েছেন নাইম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে দৃষ্টিপ্রতিবন্ধী নাইম। কিন্তু রাবি ভর্তি পরীক্ষার কমিটির নিয়ম অনুযায়ী পাচ্ছিলেন না শ্রুতিলেখক। সমস্যা সমাধানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দফতরে যোগাযোগ করেও পাননি কোনো সমাধান। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ প্রায় অনিশ্চিত ছিলো তার।

রোববার (২৬ সেপ্টেম্বর) জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বাংলাদেশ ‘রাবিতে ভর্তি পরীক্ষায় দৃষ্টিপ্রতিবন্ধী নাইমের বড় বাধা শ্রুতিলেখক না পাওয়া’ শিরোনামে সংবাদ প্রকাশের পর শ্রুতিলেখক পেয়েছেন নাইম। বিষয়টি সোমবার বিকেলে এই প্রতিবেদককে জানিয়েছেন তিনি।

নাইম বলেন, এক প্রকার অনিশ্চিয়তায় ছিলাম পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবো কিনা। আমাকে নিয়ে সংবাদ প্রকাশের পর এগিয়ে আসে পরিচিত একজন। সে তার ছোট ভাইকে শ্রুতিলেখক হিসেবে আমার সঙ্গে রাজশাহীতে পাঠাতে রাজি হয়েছে। সবার সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৪ অক্টোবর শুরু হবে। এবারের ভর্তি পরীক্ষা তিনটি (এ, বি, সি) ইউনিটে অনুষ্ঠিত হবে। নাইম তিনটি ইউনিটের পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

ডেইলি বাংলাদেশ/জেডএম