লক্ষাধিক টাকার ঈদ উপহার দিলেন ইবি শিক্ষার্থীরা

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ১০ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

লক্ষাধিক টাকার ঈদ উপহার দিলেন ইবি শিক্ষার্থীরা

ইবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ৮ মে ২০২১  

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ‘হাসি মুখে ঈদ’ ক্যাম্পেইনের আওতায় এমন উদ্যোগ হাতে নেন শিক্ষার্থীরা

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ‘হাসি মুখে ঈদ’ ক্যাম্পেইনের আওতায় এমন উদ্যোগ হাতে নেন শিক্ষার্থীরা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে এক লাখ বিশ হাজার টাকা সহায়তা ও ১০টি শাড়ি বিতরণ করেছে চারটি ব্যাচের শিক্ষার্থীরা। ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ‘হাসি মুখে ঈদ’ ক্যাম্পেইনের আওতায় এমন উদ্যোগ হাতে নেন তারা। 

শনিবার (৮ মে) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শিক্ষার্থীদের সম্মিলিত উদ্যোগের মাধ্যমে ৭৫ জন কর্মহীন ও অসহায় মানুষকে পারিবারিক অবস্থা বিবেচনায় জনপ্রতি সর্বোচ্চ ৫ হাজার সর্বনিম্ন ১ হাজার টাকা প্রদান করা হয়। 

লকডাউনে ক্ষতিগ্রস্ত ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দোকানিদের জন্য ‘হাসিমুখে ঈদ’ উদযাপন করার লক্ষে বিশ্ববিদ্যালয়ের ১৫-১৬ শিক্ষাবর্ষের আলোড়িত-৩০, ১৬-১৭ শিক্ষাবর্ষের অদম্য-৩১, ১৭-১৮ শিক্ষাবর্ষের বন্ধন-৩২, ১৮-১৯ শিক্ষাবর্ষের সঞ্জীবনী-৩৩ এই চারটি ব্যাচের সব বিভাগের শিক্ষার্থীরা এই উদ্যোগ হাতে নেয়। 

এ বিষয়ে শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের কর্মহীন মানুষদের মাঝে ইদের আনন্দ ছড়িয়ে দিতে আমরা এই উদ্যোগ গ্রহণ করেছিলাম। তারই ধারাবাহিকতায় আজকে ক্যাম্পাসে প্রায় পঁচাত্তর জন কর্মহীন ও অসহায় মানুষদের আমরা এক লাখ বিশ হাজার টাকা আর্থিক সহায়তা ও ১০টি শাড়ি উপহার দিয়েছি।

ডেইলি বাংলাদেশ/জেডএম