শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সিওয়াইবির কর্মশালা

ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৪ শাওয়াল ১৪৪২

শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সিওয়াইবির কর্মশালা

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৬ ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ২০:৩৭ ১৬ এপ্রিল ২০২১

অনলাইনে দেড় ঘণ্টার ক্যারিয়ার ডেভেলপিং প্রোগ্রাম ‘লিঙ্কডইন এক্সিলেন্স’ অনুষ্ঠিত হয়েছে

অনলাইনে দেড় ঘণ্টার ক্যারিয়ার ডেভেলপিং প্রোগ্রাম ‘লিঙ্কডইন এক্সিলেন্স’ অনুষ্ঠিত হয়েছে

শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বৃহস্পতিবার বিকেলে অনলাইনে দেড় ঘণ্টার ক্যারিয়ার ডেভেলপিং প্রোগ্রাম ‘লিঙ্কডইন এক্সিলেন্স’ অনুষ্ঠিত হয়েছে। 

একুশ শতকের চ্যালেঞ্জ মোশিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বৃহস্পতিবার বিকেলে অনলাইনে দেড় ঘণ্টার ক্যারিয়ার ডেভেলপিং প্রোগ্রাম ‘লিঙ্কডইন এক্সিলেন্স’ অনুষ্ঠিত হয়েছে। কাবিলায় ধারাবাহিক প্রোগ্রামের অংশ হিসেবে এই কর্মশালার আয়োজন করে তরুণ ভোক্তাদের সংগঠন ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি ইমরান শুভ্র, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ এলাইন্স অ্যান্ড হিউম্যান রিসোর্সেস নেটওয়ার্কর্সের (বার্ন) ফাউন্ডার এবং সিইও শিবলী এইচ. আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিওয়াবি রাবি শাখার সভাপতি দেলোয়ার হোসেন মুন্না।

জানতে চাইলে সংগঠনের সাধারণ সম্পাদক জেড.এম.তৌহিদুন নুর বলেন, রাবিতে সিওয়াইবি প্রতিষ্ঠার পর থেকেই ভেজাল খাদ্য প্রতিরোধে সচেতনতা তৈরির পাশাপাশি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিতায় একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় ২০২১ সালের মোট ২৫টি ক্যারিয়ার ডেভেলপিং প্রোগ্রামের মাঝে আজ প্রথমটি অনুষ্ঠিত হল। আমাদের সদস্যরা এই মাধ্যমে নিজেদের প্রোফাইল উন্নত করারা পাশাপাশি দক্ষ জনশক্তি হয়ে গড়ে উঠবে।

প্রসঙ্গত, সচেতন ভোক্তা সমাজ (সিসিএস) এর যুব সংগঠন হিসেবে ২০১৮ সালের ২৭ অক্টোবর থেকে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ রাবিতে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে খাদ্যে ভেজাল প্রতিরোধসহ নানা ধরনের সচেতনতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটির নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম