জাবি প্রেস ক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

জাবি প্রেস ক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

জাবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৬ ২৪ জানুয়ারি ২০২১  

সভাপতি পদে দৈনিক বণিক বার্তার প্রতিনিধি হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে এনটিভি অনলাইন প্রতিনিধি খলিলুর রহমান নির্বাচিত হয়েছেন

সভাপতি পদে দৈনিক বণিক বার্তার প্রতিনিধি হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে এনটিভি অনলাইন প্রতিনিধি খলিলুর রহমান নির্বাচিত হয়েছেন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যকরী পরিষদ ২০২১-২২ নির্বাচনে সভাপতি পদে দৈনিক বণিক বার্তার প্রতিনিধি হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে এনটিভি অনলাইন প্রতিনিধি খলিলুর রহমান নির্বাচিত হয়েছেন। 

তানভীর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী ও খলিল ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী।

রোববার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর এ ফলাফল ঘোষণা করেন।

সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে ভোটাররা এ নির্বাচনে অংশগ্রহণ করে। 

এ ছাড়াও সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমন মাহমুদ (দৈনিক জনকন্ঠ), যুগ্ম- সম্পাদক নূর-হাসান নাঈম (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ শিহাব উদ্দিন (সারাক্ষণ.কম), দফতর সম্পাদক হাসিব সোহেল (বাংলাদেশ পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাদ্দেকুর রহমান (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম শাকিল (ডেল্টা টাইমস), শরিফুল ইসলাম রুমান (ঢাকা প্রতিদিন), ফাইজার শাওলিন (স্টুডেন্ট জার্নাল), জাকির হোসেন (সময়ের আলো)।

ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর বলেন, করোনায় শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম অনলাইনে চলছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব প্রথম অনলাইনের মাধ্যমে নির্বাচন কার্যক্রম পরিচালনা করে নজির স্থাপন করেছে। অনলাইনেও সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করা যায় এই নির্বাচন তার উদাহরণ হয়ে থাকবে।

এ সময় সহকারী নির্বাচন কমিশনার ও সহযোগী অধ্যাপক আওলাদ হোসেন, সহকারী নির্বাচন কমিশনার ও সহযোগী অধ্যাপক তাজউদ্দীন সিকদার এবং জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক কেএম আককাছ আলী উপস্থিত ছিলেন।

এছাড়াও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেডএম