ক্যাম্পাস ক্লাব সামিটে অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন 

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

ক্যাম্পাস ক্লাব সামিটে অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন 

চবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৪২ ২৫ অক্টোবর ২০২০

মাইদাস ফিন্যান্সিং লিমিটেড নিবেদিত এবং ডেইলি স্টারের সহযোগিতায় ৬ ও ৭ নভেম্বর সামিটটি ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে

মাইদাস ফিন্যান্সিং লিমিটেড নিবেদিত এবং ডেইলি স্টারের সহযোগিতায় ৬ ও ৭ নভেম্বর সামিটটি ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২২টি সংগঠন এক্সিলেন্স বাংলাদেশের আয়োজনে দুই দিনের ‘ক্যাম্পাস ক্লাব সামিট ২০২০’ এ অংশ নিচ্ছে। এছাড়াও ক্যারিয়ার, উচ্চাশিক্ষা ও গবেষণা, বিতর্ক, আবৃত্তি, সাহিত্য-সংস্কৃতি এবং ভ্রমণ বিষয়কসহ নানা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সামিটে অংশ নিচ্ছে। মাইদাস ফিন্যান্সিং লিমিটেড নিবেদিত এবং ডেইলি স্টারের সহযোগিতায় ৬ ও ৭ নভেম্বর সামিটটি ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে। 

জানা যায়, সামিটে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সক্রিয় কাজ করে এসব সংগঠন অংশ নিচ্ছে। যেখানে বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা বিভিন্ন সেশন ভিত্তিক কথা বলবেন। এবং অংশগ্রহণকারী সংগঠনগুলোর প্রতিনিধিদের প্রশ্নের উত্তর দেবেন। এছাড়াও আয়োজনে ২টি অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশসেরা ৮টি ক্লাবকে পুরস্কৃত করা হবে। 

এক্সিলেন্স বাংলাদেশের অ্যাম্বাসেডর, সামিটের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমন্বয়ক মাহবুব এ রহমান বলেন, দেশে প্রথমবারের মতো ভার্চুয়ালি এত বড় আয়োজন হচ্ছে। সেখানে প্রতিনিধিত্ব করতে পারা সত্যিই আনন্দের। আমাদের ক্যাম্পাস থেকে ২২টি সংগঠন অংশ নিচ্ছে। আশা করি দারুণ কিছু উপহার দেবো। 

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার বলেন, সব সময় এক্সিলেন্স বাংলাদেশ ব্যতিক্রমী কিছু করার চেষ্টা করে। সে ধারাবাহিকতায় আমাদের ক্লাব সামিটের আয়োজন। এটা নিয়ে আমি বেশ আশাবাদী। 

উল্লেখ্য, এক্সিলেন্স বাংলাদেশ তারুণ্যের সাথে কর্পোরেটের সংযোগ স্থাপনের জনপ্রিয় স্কিল ডেভেলপমেন্ট ভিত্তিক প্লাটফর্ম। যারা আগামীর সুন্দর বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যকে দক্ষ ও যোগ্য হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম