এসবিএসি ব্যাংকের ১১ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

এসবিএসি ব্যাংকের ১১ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৩ ৭ অক্টোবর ২০২১   আপডেট: ১১:৪৫ ৭ অক্টোবর ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

দুইজন উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চারজন শাখা ব্যবস্থাপকসহ মোট ১১ জন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক। বৃহস্পতিবার ব্যাংকের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. কামাল উদ্দীন, সফিউদ্দীন আহমেদ, ঋণ প্রশাসন বিভাগের প্রধান (ইভিপি) সালাউদ্দিন আহমেদ, হেড অব ব্যাংকিং অপারেশন (ইভিপি) এস এম ইকবাল মেহেদি, আন্তর্জাতিক বিভাগের প্রধান (ভিপি) এ এন এম মোয়াজ আহমেদ।

এছাড়া খুলনার শাখাপ্রধান (এফএভি) এন এম আবুল কালাম সিদ্দিক, খুলনা চোকনগর শাখাপ্রধান (এভিপি) মো. মনজুরুল আলম, ফকির হাট, খারাবাত বাইনতলা শাখার প্রধান (এসইও) এস এম রবিউল আলম, ফলটিটা শাখার প্রধান (এসইও) মো. নজরুল ইসলাম, খুলনার বৈদেশিক মুদ্রা শাখার এস কে আবুল ফারাহ এবং কাটাখালী শাখা ম্যানেজার অরুপ কুমার শাহাকে বরখাস্ত করা হয়েছে।

এসবিএসি ব্যাংকের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, পরিচালকদের একে অপরের সঙ্গে বিভাজন রয়েছে। আর এ কারণেই সার্বিক পরিস্থিতি বিবেচনা করে একসঙ্গে ১১ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

তবে এ বিষয়ে জানতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দিন আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

ডেইলি বাংলাদেশ/জেডআর