শ্রেষ্ঠ জয়িতা’র সম্মাননা পেলেন ডলি

ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৫ ১৪২৮,   ২২ রবিউস সানি ১৪৪৩

শ্রেষ্ঠ জয়িতা’র সম্মাননা পেলেন ডলি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৩৫ ৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৩৭ ৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে সম্মাননা পেলেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি। 

‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় রোববার বেগম রোকেয়া দিবসে আনুষ্ঠানিকভাবে তার হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ইউএনও ফারহানা করিম। 

এছাড়া সফল জননী কাউরাট গ্রামের আয়েশা মাহমুদ, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মইলাকান্দার মল্লিকা দত্ত, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী পূর্বদাপুনিয়ার মোছা. মাহমুদা ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে কাজ করে সাফল্য অর্জনকারী মইলাকান্দার শ্যামলী আক্তার এ চারজনকে গৌরীপুর উপজেলার শ্রেষ্ঠ জয়িতা নারী হিসেবে সম্মাননা দেয়া হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে বেগম রোকেয়া দিবসে র‌্যালি শেষে স্থানীয় পাবলিক হলে এ উপলক্ষে আলোচনা সভা হয়। 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম সুলতানা বেগম আকন্দের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় এতে বক্তব্য দেন ইউএনও ফারহানা করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ