‘তারেক রহমান বিদ্যুৎ না দিয়ে খাম্বা বিক্রি করেছেন’

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

‘তারেক রহমান বিদ্যুৎ না দিয়ে খাম্বা বিক্রি করেছেন’

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৩ ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তারেক রহমান বিদ্যুৎ না দিয়ে খাম্বা বিক্রি করেছেন। তার খাম্বা দিয়ে বিদ্যুৎ আসেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

বৃহস্পতিবার সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে শাজাহান খান বলেন, আপনাদের নেত্রী পদ্মা সেতু নিয়ে বিভিন্ন উসকানিমূলক কথাবার্তা বলেছেন। পদ্মা সেতু পাড় হওয়ার অধিকার আপনাদের নেই। তাই আপনারা পদ্মা সেতুতে উঠবেন না। ওই পদ্মার পাড়ে নৌকা রাখা হবে, সেই নৌকায় আপনাদের পার করে দেওয়া হবে।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন- খালেদা জিয়া নাকি মুক্তিযোদ্ধা, তিনি তখন কোথায় ছিলেন? আবার অদ্ভুত কথা বলেন, তারেক রহমান নাকি শিশু মুক্তিযোদ্ধা, তারা উন্মাদ হয়ে গেছেন, ক্ষমতা হারিয়ে তারা পাগল হয়ে গেছেন। এই পাগল দিয়ে রাষ্ট্র পরিচালিত হবে না। রাষ্ট্র পরিচালনার দক্ষ রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

শাজাহান খান আরো বলেন, দলকে সুসংগঠিত করতে হবে। তৃণমূল নেতাদের মূল্যায়ন করতে হবে। কারণ তৃণমূলের নেতারাই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের প্রাণ। যদি তৃণমূলের নেতাকর্মী একত্রিত না হয় তাহলে বিএনপি-জামায়াতের মতো লেজুরবৃত্তি করা দল ক্ষমতায় এসে বাংলাদেশকে আবারও কলঙ্কিত করার চেষ্টা করবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »