বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৪ ১৮ আগস্ট ২০২২   আপডেট: ২০:১৫ ১৮ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

কুড়িগ্রামে ধরলা নদীর টি-বাঁধে বেড়াতে গিয়ে নদীর তীব্র স্রোতে তলিয়ে গিয়ে আসাদুজ্জামান শুভ নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে ধরলা নদীতে নিখোঁজ হয় আসাদুজ্জামান শুভ। সন্ধ্যা ৬টার দিকে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীর তলদেশ থেকে তার লাশ উদ্ধার করে। আসাদুজ্জামান শুভ কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের পাটেশ্বরী এলাকার তাজুল ইসলামের ছেলে। সে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, আসাদুজ্জামান শুভসহ তার দুই বন্ধু জয় ও তরঙ্গ ধরলা ব্রিজের পাশে টি-বাঁধে বেড়াতে যায়। এ সময় খেলতে গিয়ে জয় পানিতে পরে গেলে আসাদুজ্জামান শুভ ও তরঙ্গ পানিতে নেমে জয়কে উদ্ধার করে। এ সময় তীব্র স্রোতে আসাদুজ্জামান শুভ তলিয়ে যায়। পরে জয় ও তরঙ্গের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলেও তাকে খুঁজে না পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসকে খবর দেয়।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ইনচার্জ মোহাম্মদ আলী সাজ্জাদ জানান, খবর পেয়ে দুপুরেই কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল নিয়ে ঘটনাস্থলে যাই। কুড়িগ্রামে ডুবুরি না থাকায় রংপুর ফায়ার সার্ভিসকে ডুবুরি দল পাঠানোর জন্য অনুরোধ করা হয়। তারা বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ২০ মিনিটের মধ্যে স্কুল শিক্ষার্থীর লাশ ঘটনাস্থলের কাছে নদীর তলদেশ থেকে উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরির দল যৌথ অনুসন্ধানে ওই স্কুলছাত্রের লাশ ধরলা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসআরএস/আরআই

English HighlightsREAD MORE »