কেঁচো খুঁড়তেই সাপ ভয়ংকর বের করল ডিবি

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কেঁচো খুঁড়তেই সাপ ভয়ংকর বের করল ডিবি

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৭ ১৬ আগস্ট ২০২২   আপডেট: ২২:০৮ ১৬ আগস্ট ২০২২

ডিবির হাতে গ্রেফতার ইয়াবা কারবারি স্বামী-স্ত্রী। ছবি: সংগৃহীত

ডিবির হাতে গ্রেফতার ইয়াবা কারবারি স্বামী-স্ত্রী। ছবি: সংগৃহীত

চট্টগ্রামে আন্তঃজেলা পাইকারি ইয়াবা পাচারকারী এক দম্পতিকে গ্রেফতার করেছে ডিবি। মিয়ানমার থেকে টেকনাফ হয়ে ইয়াবার চালান সংগ্রহ করে অন্য কারবারিরা ঐ দম্পতির বাসায় মজুত করত। এভাবে বিভিন্ন জেলায় পাইকারিভাবে বিক্রি করা হতো। 

মঙ্গলবার মহানগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকায় বিশেষ অভিযান চালিয়ে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ৮০ হাজর  ইয়াবা ট্যাবলেট এবং ২ লাখ ৬০ হাজার টাকাসহ ঐ দম্পতিকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

বিকেলে নগরীর মনসুরাবাদস্থ গোয়েন্দা (উত্তর) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আলী হোসেন।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ, টিম-২১ সোমবার নগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাও আবাসিক এলাকার অভিযান চালায়। এ সময় দিল মোহাম্মদকে (৪৫) ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ ও তার স্বীকারোক্তি মোতাবেক সিএমপির চাঁন্দগাও থানাধীন আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের মো. আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় তার ভাড়া বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় তার স্ত্রী ফাতেমা বেগমের (৩৪) দেখানো মতে বেড রুমের আলমারি থেকে একটি ব্যাগে রাখা ৬০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ২ লাখ ৬০ হাজার টাকাও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দম্পতির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আলী হোসেন।

ডেইলি বাংলাদেশ/আরআই/জেএইচ

English HighlightsREAD MORE »