বিয়েতে পরিবারের অসম্মতি, ‘মরে যাব’ বলেই ফাঁস নিলো কিশোর

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

বিয়েতে পরিবারের অসম্মতি, ‘মরে যাব’ বলেই ফাঁস নিলো কিশোর

নেত্রকোণা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৭ ১৫ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

নেত্রকোণায় ১৩ বছরের প্রেমিকার সঙ্গে বিয়েতে রাজি না হওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে বিদ্যা মিয়া (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছেন। 

সোমবার ভোরে বাড়ির অদূরে রেইনট্রিগাছ থেকে ওই কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ। বিদ্যা মিয়া নেত্রকোণার পৌরশহরের মাহমুদপুর এলাকার রাজমিস্ত্রি আবুল কালামের ছেলে। 

এলাকাবাসী জানায়, ১৩ বছরের এক কিশোরীর সঙ্গে প্রেম ছিল তার। সকালে ওই কিশোরীকে বিয়ের জন্য নিজ বাড়িতে নিয়ে আসেন বিদ্যা মিয়া। তখন তার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা কিশোরীর অভিভাবককে খবর দেন এবং মেয়েকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেন। সন্ধ্যার দিকে মেয়েটিকে পরিবারের লোকজন নিয়ে যাওয়ার সময় ওই কিশোর ‘মরে যাবে’ বলে বাড়ি থেকে বেরিয়ে যান। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় গাছে ঝুলে আত্মহত্যা করতে পারে বিদ্যা মিয়া।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোহাম্মদ মামুন জানান, মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রেইনট্রি গাছের ঝুলে থাকা লাশে খবর পায় পুলিশ। গাছের অনেক উপরে থাকায় লাশ নামানোর জন্য পুলিশ ফায়ার সার্ভিসের সাহায্য চাই। ভোরের দিকে ফায়ার সার্ভিসের লোকজন এসে গাছ থেকে লাশটি নিচে নামায়।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »