হাসপাতালের সিঁড়িতে কান্নার আওয়াজ, গিয়ে যা দেখল ওয়ার্ডবয়

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

হাসপাতালের সিঁড়িতে কান্নার আওয়াজ, গিয়ে যা দেখল ওয়ার্ডবয়

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৬ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১০:১৬ ১৫ আগস্ট ২০২২

হাসপাতালের সিঁড়িতে পাওয়া নবজাতক

হাসপাতালের সিঁড়িতে পাওয়া নবজাতক

নওগাঁ সদর হাসপাতালের নতুন ভবনের সিঁড়িতে পড়ে ছিল চারদিন বয়সী ফুটফুটে এক (মেয়ে) নবজাতক শিশু। পরে হাসপাতালটির এক ওয়ার্ডবয় শিশুটিকে কোলে তুলে নিয়ে শিশু ওয়ার্ডে ভর্তি করেন।

ঘটনাটি ঘটেছে রোববার রাত ৮টার দিকে। পরে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, রোববার রাতে হাসপাতালের সিঁড়িতে মানুষের চেঁচামেচি শুনে এগিয়ে যান ওয়ার্ড বয় রাজু হোসেন। সেখানে দেখতে পান সিঁড়িতে এক নবজাতক কান্না করছে। লোকজন তাকে ঘিরে রেখেছে, এমন অবস্থায় কোলে তুলে নিয়ে শিশু ওয়ার্ডে অজ্ঞাত শিশু হওয়ায় ওয়ার্ডবয়ের নামেই ভর্তি করান।

হাসতালের শিশু ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স মোছা. মুনিরা জান্নাত বলেন, ওয়ার্ডবয় রাজু শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তার অক্সিজেন স্বল্পতা ছিল, আমরা দ্রুত অক্সিজেনের ব্যবস্থা গ্রহণ করি এবং শিশু ডাক্তার এসে তাৎক্ষণিক শিশুটির চিকিৎসাসেবা দেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মেডিকেল অফিসার ডা. ফজলুর হক  বলেন, শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে, সুস্থ আছে, সর্বক্ষণিক তার দেখভাল করার জন্য লোক রাখা হয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, হাসপাতালে এক অজ্ঞাত নবজাতক শিশু উদ্ধারের বিষয়টি জেনে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠিয়েছি। এই বিষয়ে কাউকে এখনো শনাক্ত করা যায়নি। হাসপাতালের সিসি ফুটেজ দেখে অজ্ঞাত শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »