কুষ্টিয়ায় পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড, নিহতের সংখ্যা বেড়ে ৩

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কুষ্টিয়ায় পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড, নিহতের সংখ্যা বেড়ে ৩

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২৮ ১৫ আগস্ট ২০২২  

ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ছবি: ডেইলি বাংলাদেশ

ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ছবি: ডেইলি বাংলাদেশ

কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় মো. রাজিব উদ্দিন নামে আরো একজন মারা গেছেন। এ নিয়ে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল তিনজনে। বিষয়টি নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান।

শনিবার রাত ১২টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গুরুতর আহত অবস্থায় একইদিন ভোর সাড়ে ৪টার সেখানে ভর্তি করা হয়। 

নিহত রাজিব উদ্দিন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহরদর্গা এলাকার রাজ্জাকের ছেলে। তিনি ভেড়ামারার মহিষাডোরা এলাকার দফাদার ফিলিং স্টেশনের কর্মী হিসেবে চাকরি করতেন। তার শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে যায়।

ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান বলেন, দফাদার পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো একজন মারা গেছেন। শনিবার রাত ১২টার দিকে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল তিনজনে।

কুষ্টিয়ার ভেড়ামারায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে ঘটনাস্থলে দুজন মারা যান। পরবর্তীতে শনিবার রাতে মৃত্যু হয় আরো একজনের। দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন। তার মধ্যে গুরুতর অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রিমন ও মো. বিদ্যুৎ হোসেন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে রিমনের শরীরের ৭৮ শতাংশ এবং বিদ্যুৎ হোসেনের শরীরের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনেরই অবস্থা আশঙ্কাজনক। 

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ঘটে। এতে এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »