বেগমগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা, ৫ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২,   ২২ আশ্বিন ১৪২৯,   ১০ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বেগমগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা, ৫ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ১৪ আগস্ট ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালীর বেগমগঞ্জে স্কুলে ক্লাস চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে দোকানে আড্ডা দেওয়ার অভিযোগে পাঁচ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার দুপুর ২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন এক বহিষ্কার নোটিশে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে,একই দিন বেলা ১১টার দিকে তাদের সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত ছাত্ররা হলো- অষ্টম শ্রেণির ছাত্র আলী করিম, নবম শ্রেণির ছাত্র সাজ্জাদ হোসেন, সাখাওয়াত হোসেন, এমরান হোসেন ও ইস্রাফিল হাসান সাইমুন। 

নোটিশে বলা হয়, এ বিদ্যালয়ের সব ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবকের অবগতির জন্য জানানো যাচ্ছে, শিক্ষাপ্রতিষ্ঠান চলাকালীন বাজারে আড্ডা দেওয়া, হোটেলে খাওয়া ও বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের কারণে পাঁচ ছাত্রকে ১৪ আগস্ট ২০২২ তারিখ হতে সাময়িক বহিষ্কার করা হলো। একইসঙ্গে বিদ্যালয়ের অন্য ছাত্রছাত্রীদের সতর্ক করা হলো।

রাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর চৌধুরী সেলিম বলেন, রোববার বেলা সাড়ে ১০টার দিকে স্কুলে ক্লাস চলাকালীন স্কুলের পোশাক পরিহিত পাঁচ শিক্ষার্থীকে রাজগঞ্জ বাজারে আড্ডা দিতে দেখা যায়। পরে তাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিনের কাছে পাঠানো। পরবর্তীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঐ পাঁচ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেন।

রাজগঞ্জ ইউনিয়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন বলেন,বহিষ্কৃত পাঁচ শিক্ষার্থীকে এর আগে সতর্ক করা হয়েছিল। বিদ্যালয়রে শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »