গোঙাতে গোঙাতে ঘর থেকে বেরিয়ে আসেন রাশেদা, গলা থেকে ঝরছিল রক্ত

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

গোঙাতে গোঙাতে ঘর থেকে বেরিয়ে আসেন রাশেদা, গলা থেকে ঝরছিল রক্ত

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:১২ ১২ আগস্ট ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রামের সন্দ্বীপে রাশেদা বেগম নামে এক গৃহবধূ হত্যার ঘটনায় তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, বুধবার রাতে উপজেলার রহমতপুর ইউনিয়নের তালতলী বাজার এলাকায়ে এ ঘটনা ঘটে। নিহত রাশেদা একই উপজেলার মগধরা ইউনিয়নের ছোয়াখালী ফেরিঘাট এলাকার মোহাম্মদ জিহাদের স্ত্রী।

জানা গেছে, তিন বছর আগে জিহাদের সঙ্গে রাশেদার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। একপর্যায়ে বাবার বাড়ি চলে যান রাশেদা। গত আড়াই বছরে উভয় পরিবার বিষয়টি নিয়ে একাধিকবার বৈঠকও করে।

বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন রাশেদার পরিবারের সদস্যরা। রাত ১২টার দিকে রাশেদার ঘর থেকে তার গোঙানির শব্দ আসে। একপর্যায়ে রাশেদা বেরিয়ে এলে দেখা যায়, তার গলা থেকে ঝরছে রক্ত। ছুরি দিয়ে রাশেদার গলার রগ কেটে দেন জিহাদ। রাশেদার ঘরে সেই ছুরিটি পাওয়া যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সন্দ্বীপ মেডিকেল সেন্টার হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্দ্বীপ থানার ওসি বশির আহমেদ বলেন, স্ত্রী হত্যায় অভিযুক্ত জিহাদকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন নিহতের বোন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »