গোয়ালঘরের ৮ বাছুর লেগুনায়, গণপিটুনিতে চালক নিহত

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

গোয়ালঘরের ৮ বাছুর লেগুনায়, গণপিটুনিতে চালক নিহত

নোয়াখালী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২১ ১০ আগস্ট ২০২২  

কোম্পানীগঞ্জ থানা: ফাইল ফটো

কোম্পানীগঞ্জ থানা: ফাইল ফটো

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে দুই কৃষকের গরুর ৮টি বাছুর চুরির সময় গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। বুধবার (১০ আগস্ট) ভোরে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ফেনীর দাগনভুঞা উপজেলার রামনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মফিজুর রহমান বাহারের ছেলে মোশারফ হোসেন রিপন। তিনি চুরির কাজে ব্যবহৃত লেগুনা গাড়ির চালক ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, বুধবার ভোরে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের অর্জুনতলা সংলগ্ন আবুল বাশারের বাড়ির কৃষক জাকির হোসেন ও পার্শ্ববর্তী নূরউদ্দিনের গোয়ালঘর থেকে চারটি করে আটটি বাছুর চুরি করে লেগুনাতে তুলে নিয়ে যাচ্ছিলেন চোররা। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে মোবাইলে সংবাদ দিলে স্থানীয়রা মুক্তিযোদ্ধা বাজারে রাস্তায় ব্যারিকেড দেয়। পরে গরুসহ গাড়ি ফেলে পালানোর সময় চালক রিপনকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বাকি তিনজন পালিয়ে যান। পরে বাছুরগুলো বহনকারী লেগুনা ভাঙচুর ও অগ্নিসংযোগ করে খালে ফেলে দেয় উত্তেজিত জনতা।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। গরু চুরি, উদ্ধার ও গ্রামবাসীর হাতে গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথক মামলা করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »