ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৭ ১০ আগস্ট ২০২২   আপডেট: ১৪:৫১ ১০ আগস্ট ২০২২

আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন- ছবি: ডেইলি বাংলাদেশ

আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন- ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

বুধবার সকালে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

আহতদের মধ্যে হক মিয়া, ফুল মিয়া, জমিলা, মিন্টু মিয়া, জুরু মিয়া, দুলাল, জামেলা, মাইনুল, আলমগীর, জজ মিয়া, আঙ্গুর মিয়া, সোহরাব, সিয়াম, রিমা, মনির, জুয়েল, রাজিউর রহমান, সূচনা, আবুল সালাম ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি এলাকার বাসিন্দা আল-আমিন ও বোরহান। আল-আমিন বর্তমানে বিদেশে আছেন। তিনি বিদেশে যাওয়ার আগে বোরহানকে বিদেশ নিয়ে যাবেন বলে তার কাছ থেকে টাকা নেন। বুধবার সকালে বোরহান তার টাকা ফেরত চান আল-আমিনের বাবার কাছে। এনিয়ে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »