টেনশন গ্রুপের লিডারসহ ৭ জন গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

টেনশন গ্রুপের লিডারসহ ৭ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ৭ আগস্ট ২০২২   আপডেট: ১৬:১১ ৭ আগস্ট ২০২২

‘টেনশন গ্রুপ’ এর ৭ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ছবি: ডেইলি বাংলাদেশ

‘টেনশন গ্রুপ’ এর ৭ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় কিশোর গ্যাংয়ের ‘টেনশন গ্রুপ’ এর ৭ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার দুপুরে র‍্যাব ১১ এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে। এর আগে শনিবার রাতে তাদের সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তল্লাশি করে একটি ছোরা, দুইটি ধারালো চাকু, দুইটি ছোরা ও দুইটি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন মো. রাইসুল ইসলাম সীমান্ত (গ্যাং লিডার), মো. নাঈম মিয়া,  মো. হাসান, মো. পারভেজ মিয়া, আবির বিন হাকিম, রাহাত ও মো. রিয়াদুল ইসলাম।

র‍্যাব জানায়, গ্রেফতাররা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করতে শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্তি ছোড়া, লোহার ও স্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি করে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এ ব্যাপারে ছায়া তদন্ত করে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »