নোয়াখালীতে ১২ শ রোগীর বিনামূল্যে ছানি অপারেশন 

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নোয়াখালীতে ১২ শ রোগীর বিনামূল্যে ছানি অপারেশন 

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২০ ৬ আগস্ট ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক কমিশনারের স্বরণে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও লেন্সসহ ছানি অপারেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত দিনব্যাপী এ কার্যক্রম চলে।

এ সময় বীর মুক্তিযোদ্ধা সাবেক পৌর কমিশনার মমতাজুল করিম বাচ্চুর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক কমিশনারের সন্তান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো নিজাম উদ্দিন আহমেদ, পৌর বণিক সমিতির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মালেক কমিশনারের মেজো ছেলে একেএম সাইফ উদ্দিন সোহান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা  করেন সাংবাদিক এ আর আজাদ সোহেল। 

নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক কমিশনারের স্বরণে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও লেন্সসহ ছানি অপারেশন হয়েছে।

চক্ষু চিকিৎসা কার্যক্রমে প্রায় ১২ শ  রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে।  এছাড়াও ১০০ রোগীকে কৃত্রিম লেন্সসহ ছানি অপারেশনের জন্য চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সার্বিক চিকিৎসা পরিচালনা করেন চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »