ভাগ্নে হত্যার অভিযোগে মামাসহ আটক ৪  

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

ভাগ্নে হত্যার অভিযোগে মামাসহ আটক ৪  

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ২৫ জুলাই ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

জমির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাগ্নে মাসুমকে হত্যার দায়ে মামাসহ চারজনকে আটক করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। আটকদের মধ্যে নারী রয়েছেন দুইজন ।

সোমবার নগরীর আলমনগর পানি উন্নয়ন বোর্ডে র‌্যাব-১৩ কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজন সৈয়দ মইদুল হক।

তিনি জানান, ২০ জুলাই নীলফামারীর ডিমলার পূর্ব ছাতনাই ইউপির বাংলাপাড়া গ্রামে জমির সীমানা নিয়ে শের আলীর সঙ্গে তার দুলাভাই মনোয়ার ও ভাগ্নে মাসুমের সঙ্গে বিরোধ চলছিল। বিরোধ নিস্পত্তির জন্য ছাতনাই ইউপির চেয়ারম্যান উপস্থিতিতে ২০ জুলাই সালিশের মাধ্যমে নিষ্পত্তি হয়। সালিশ শেষে বাড়িতে যাওয়ার পথে দুই পক্ষের কথা-কাটাকাটির হয়। একপর্যায়ে মাসুমকে পিটিয়ে গুরুতর আহত করেন তারা। পরে তাকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ডিমলা থানায় একটি মামলা করেন নিহতের বাবা। 

পরে গোপন সংবাদের ভিতিত্তে রোববার রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় থেকে হত্যা মামলার প্রধান আসামি মামা শের আলী ওরফে হানিফ, ফকির উদ্দিন, সুরিতা বেগম ও মালেকা বেগমকে গ্রেফতার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শের আলী হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন বলে সংবাদ সন্মেলনে জানানো হয়।

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »